বগটুই কাণ্ডে মুম্বই থেকে ধৃত ৪ অভিযুক্তের CBI হেফাজতের নির্দেশ

মোবাইলের টাওয়ার লোকেশন চিহ্নিত করে মুম্বই থেকে এই ৪ জনকে গ্রেফতার করে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা। 

Updated By: Apr 8, 2022, 06:18 PM IST
বগটুই কাণ্ডে মুম্বই থেকে ধৃত ৪ অভিযুক্তের CBI হেফাজতের নির্দেশ
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন :  বগটুই কাণ্ডে মুম্বই থেকে ধৃতদের CBI হেফাজতের নির্দেশ দিল রামপুরহাট আদালত। ধৃত ৪ জনকে ৭ দিনের CBI হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত।

বগটুই কাণ্ডে মুম্বই থেকে ধৃত ৪ অভিযুক্তকে আজ রামপুরহাট মহকুমা আদালতে পেশ করা হয়। ধৃতদের নাম বাপ্পা শেখ, সাবু শেখ, সিরাজুল ইসলাম ও তাজ মহম্মদ। মোবাইলের টাওয়ার লোকেশন চিহ্নিত করে মুম্বই থেকে এই ৪ জনকে গ্রেফতার করে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা। সেখান থেকে ট্রানজিট রিমান্ডে তাদের উড়িয়ে নিয়ে আসা হয় রামপুরহাটে। এরপর শুক্রবার বিকেলে তাদের আদালতে পেশ করা হয়। সওয়াল জবাবের পর বিচারক ৪ জনকেই ৭ দিনের CBI হেফাজতের নির্দেশ দিন।

প্রসঙ্গত, বীরভূম গণহত্যা কাণ্ডে এটাই CBI-এর প্রথম গ্রেফতার। রামপুরহাট কাণ্ডের তদন্তকারী সিবিআই অফিসারদের ৬ জনের একটি দল বৃহস্পতিবার সকালে মুম্বই উড়ে যায়। তারপর সেখান থেকে ৪ সন্দেহভাজনকে গ্রেফতার করে। উল্লেখ্য, আজ তৃণমূল উপপ্রধান ভাদু শেখ খুনের তদন্তভারও CBI-এর হাতে তুলে দিয়েছে কলকাতা হাইকোর্ট। 

২১ মার্চ বগটুই গ্রামের বাসিন্দা তৃণমূল উপপ্রধান ভাদু শেখ খুন হন। তাঁর খুনের পর, গ্রামের বেশ কিছু বাড়িতে আগুন ধরিয়ে দেওয়া হয়। অগ্নিসংযোগের ঘটনায় পুড়ে মৃত্য়ু হয় ৮ জনের। এই দুটি ঘটনারই এখন তদন্ত করবে CBI।

আরও পড়ুন, Rampurhat Arson: "চক্রান্ত করে ফাঁসানো হয়েছে আমায়", বিস্ফোরক দাবি আনারুলের

Big Breaking: ভাদু শেখের খুনের ঘটনার তদন্তে CBI, নির্দেশ কলকাতা হাইকোর্টের

Anubrata Mandal: 'এখনও পুরোপুরি সুস্থ নন', CBI-কে চিঠি SSKM কর্তৃপক্ষের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.