Covid Frontline Workers: উত্তরবঙ্গ মেডিক্যালে আক্রান্ত আরও ৩৭; সিঙ্গুরে কোভিড পজিটিভ BMOH

ঝাড়গ্রাম সুপার স্পেশালিটি হাসপাতালেও করোনা উদ্বেগ।

Updated By: Jan 5, 2022, 11:14 PM IST
Covid Frontline Workers: উত্তরবঙ্গ মেডিক্যালে আক্রান্ত আরও ৩৭; সিঙ্গুরে কোভিড পজিটিভ BMOH

নিজস্ব প্রতিবেদন: শহর থেকে জেলা। করোনা সংক্রমণের হাত থেকে রেহাই নেই ফ্রন্টলাইন ওয়ার্কারদেরও (Frontine Workers)! মাত্র ২৪ ঘণ্টার ব্যবধানে পড়ুয়া-সহ ৩৭ জন আক্রান্তের হদিশ মিলল উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজে (North Bengal Meical College)। সিঙ্গুরে কোভিড পজিটিভ খোদ ব্লক স্বাস্থ্য আধিকারিক (BMOH)। বাদ গেলেন না ঝাড়গ্রাম সুপার স্পেশালিটি হাসপাতালের (Jhargram Super Speciality Hospital) সুপার ও ৫ জন ল্যাব টেকনিশিয়ানও (Lab Technician)।

গত ২৪ ঘণ্টায় রাজ্যে আক্রান্তের সংখ্যা ১৪ হাজারের গণ্ডি পেরিয়ে গেল। কলকাতায় রেকর্ড সংক্রমণ! পজিটিভি রেটও সবচেয়ে বেশি। স্বাস্থ্য দফতরের বুধবারের বুলেটিন, গত ২৪ ঘণ্টা নতুন করে করোনা সংক্রমণের কবলে পড়েছেন ১৪ হাজার ২২ জন। কলকাতায় সংখ্যাটা ৬১৭০। NRS মেডিক্যাল কলেজে কোভিড পজিটিভ একশোরও বেশি। আক্রান্ত হয়েছেন প্রিন্সিপাল  শৈবাল মুখোপাধ্যায়ও। ন্যাশনাল মেডিক্যাল কলেজে ১৮২ জনের করোনা (Corona) পরীক্ষা হয়। রিপোর্ট পজিটিভি এসেছে ১০৭ জনের। এমনকী,  করোনা থাবা বসিয়েছে স্বাস্থ্য ভবনেও। কোভিড আক্রান্ত ৫ অফিসার-সহ কমপক্ষে ৫০ জন। জ্বরে পড়েছেন আরও বেশ কয়েকজন। তাঁদের টেস্টের রিপোর্ট আসেনি এখনও।

আরও পড়ুন: Covid 19: নবান্নের নির্দেশে আসরে খোদ পুলিস সুপার, আক্রান্তদের বাড়ি পৌঁছে দিলেন খাবার

উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজে গতকাল, বুধবার করোনা আক্রান্ত হয়েছিলেন  ১৪ ডাক্তারি পড়ুয়া ও ৩ নার্সিং স্টাফ। তাঁদের শারীরিক অবস্থা আপাতত স্থিতিশীল। এদিন নতুন করে সংক্রমিত হলেন আরও ২৮ জন ডাক্তারি পড়ুয়া। সঙ্গে ৭ জন নার্স ও ২ জন হাউস স্টাফও। সবমিলিয়ে আক্রান্তের সংখ্যা বেড়ে হল ৫৯।  বেশিরভাগেরই নমুনা জিনোম সিকোয়েন্সিং-র জন্য পাঠানো হয়েছে কল্যাণীর ন্যাশনাল ইন্সটিটিউট অফ বায়ো মেডিক্যাল জিনোমিক্সে। 

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.