আল কায়দা জঙ্গি সন্দেহে গুজরাটে গ্রেফতার বাংলার তিন যুবক

 মা-বাবা দুজনেই দাবি করছেন যে, তাঁদের ছেলে কোনওরকমভাবেই এই জঙ্গি কার্যকলাপের সঙ্গে যুক্ত না। যুক্ত হতে পারে না। তাঁদের ছেলেকে ফাঁসানো হয়েছে।

Updated By: Aug 4, 2023, 03:52 PM IST
আল কায়দা জঙ্গি সন্দেহে গুজরাটে গ্রেফতার বাংলার তিন যুবক

সঞ্জয় রাজবংশী: আল কায়দা জঙ্গি সন্দেহে গুজরাটে গ্রেফতার বাংলার তিন যুবক। ধৃতদের মধ্যে দুজন বর্ধমান এবং একজন তারকেশ্বরের বাসিন্দা বলে খবর। রাজকোটের সোনিবাজার থেকে তিনজনকে গ্রেফতার করেছে গুজরাট পুলিসের সন্ত্রাসদমন শাখা। ধৃতদের কাছ থেকে একটি দেশি পিস্তল এবং ১০ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। 

এরপরই এদিন কালনা থানার অন্তর্গত আংগারসোন এলাকায় সইফ নওয়াজের বাড়িতে পৌঁছে দেখা গেল, বাড়িতে তার মা-বাবা দুজনই রয়েছে। সংবাদমাধ্যমের সাথে কথা বলতে বলতে কান্নায় ভেঙে পড়েন তাঁরা। মা-বাবা দুজনেই দাবি করছেন যে, তাঁদের ছেলে কোনওরকমভাবেই এই জঙ্গি কার্যকলাপের সঙ্গে যুক্ত না। যুক্ত হতে পারে না। তাঁদের ছেলেকে ফাঁসানো হয়েছে বলেও দাবি করেন তাঁরা। শুধু পরিবারের লোকই নয়, সইফ নওয়াজের প্রতিবেশীদেরও সকলেরই কম-বেশি একই দাবি। তাঁরাও বলছেন যে, এই কাজের সঙ্গে যুক্ত নয় সে।

জানা গিয়েছে, ধর্ম চর্চায় খুব মন ছিল। বহু সময়ই ধর্ম চর্চা নিয়ে মেতে থাকত। এমনকি কাজের ফাঁকেও মসজিদে যেত। এহেন ধর্মপ্রাণ যুবক জঙ্গি? মানতে পারছেন না কেউই। গুজরাটে সোনার কারিগর হিসেবে কাজ করত সে। কাজ করে মাসে মাসে বাড়িতে টাকাও পাঠাত। আরও দুই ধৃত শুকুর আলি ও হানিফের পরিবারের বক্তব্যও একই।

আরও পড়ুন, Mamata Banerjee, Behala Accident: 'সেফ ড্রাইভ সেভ লাইফ' সত্ত্বেও স্কুলছাত্রের মৃত্যু! কী করে? বেহালার ঘটনায় কড়া মুখ্যমন্ত্রী

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.