Dankuni: নিয়ন্ত্রণ হারিয়ে চায়ের দোকানে ঢুকল ম্যাটাডর, মৃত ৩

আহত হয়ে হাসপাতালে ভর্তি ৪ জন।

Updated By: Sep 16, 2021, 08:41 PM IST
Dankuni:  নিয়ন্ত্রণ হারিয়ে চায়ের দোকানে ঢুকল ম্যাটাডর, মৃত ৩

নিজস্ব প্রতিবেদন: নিয়ন্ত্রণ হারিয়ে চায়ের দোকানে ঢুকে পড়ল ম্যাটাডর! চাকায় পিষ্ট হয়ে প্রাণ হারালেন ৩ জন। আহত ৪। মর্মান্তিক দুর্ঘটনা ঘটল হুগলির ডানকুনিতে, দিল্লির রোডের কাছে।

ঘড়িতে তখন সকাল ৬টা। ডানকুনির মোল্লার বেড় এলাকায় একটি দোকানে বসে খাচ্ছিলেন আবদুল খালেক, জুম্মান মল্লিক এবং মিন্টু বাগ। সঙ্গে ছিলেন আরও বেশ কয়েকজন। রোজই সকালে মসজিদে নমাজ পড়ে একসঙ্গে বাড়িতে ফিরতেন তাঁরা। চায়ের দোকানের পাশেই দিল্লি রোড। আচমকাই শ্রীরামপুরগামী একটি ম্যাটাডর নিয়ন্ত্রণ হারিয়ে ঢুকে পড়ে দোকানে! ঘটনাস্থলেই মারা যান  আবদুল ও  মিন্টু। জুম্মান তখনও বেঁচে ছিলেন। তাঁকে উদ্ধার করে প্রথমে নিয়ে যাওয়া হয় শ্রীরামপুরের ওয়েলস হাসপাতালে। সেখান থেকে মানিকতলা এসআই হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মৃত্যু হয় তাঁর। গুরুতর আহত অবস্থায় ৪ জন ভর্তি হাসপাতালে।

আরও পড়ুন: Children Death: জ্বরের উপসর্গ নিয়ে মালদহ মেডিক্যালে ৩ শিশুর মৃত্যু, ভর্তি শতাধিক

জানা গিয়েছে, নিহত ও আহতেরা সকলেই স্থানীয় বাসিন্দারা। খবর পেয়ে ঘটনাস্থলে যান চন্দননগর পুলিস কমিশনারেটের আধিকারিকরা ও হুগলি জেলা পরিষদের পূর্ত কর্মাধ্যক্ষ সুবীর মুখোপাধ্যায়। ঘাতক ম্য়াটাডোরের চালক পলাতক।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.