Zaheer Khan | Team India | T20 World Cup 2022: ভারতকে ফাইনালেই দেখছেন জাহির! বুঝিয়ে দিলেন যুক্তি দিয়ে

জাহির খান (Zaheer Khan) সাফ জানিয়ে দিলেন যে, কেন তিনি কুড়ি ওভারের বিশ্বযুদ্ধে ভারতকে ফাইনালে দেখছেন। জাহির ভারতের পাশাপাশি ইংল্যান্ডকেও বেছে নিয়েছে।

Updated By: Oct 20, 2022, 10:52 PM IST
Zaheer Khan | Team India | T20 World Cup 2022: ভারতকে ফাইনালেই দেখছেন জাহির! বুঝিয়ে দিলেন যুক্তি দিয়ে
জাহিরের বলে দিলেন বড় কথা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দুয়ারে মহাযুদ্ধ। হাতে আর ঠিক তিনদিন। আগামী রবিবার অর্থাৎ ২৩ অক্টোবর, চিরপ্রতিদ্বন্দী পাকিস্তানের বিরুদ্ধে মেলবোর্নের বাইশ গজে মুখোমুখি টিম ইন্ডিয়া (India vs Pakistan)। কুড়ি ওভারের বিশ্বকাপে (T20 World Cup 2022) রোহিত শর্মা (Rohit Sharma) বনাম বাবর আজম (Babar Azam) ডুয়েল। তার আগেই ভারতের প্রাক্তন বিশ্বকাপ জয়ী তারকা পেসার জাহির খান (Zaheer Khan)। চোটের জন্যই ভারতকে বিশ্বযুদ্ধে নামতে হচ্ছে একাধিক তারকাকে মাঠের বাইরে রেখেই। বিশ্ববন্দিত অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা ও জাতীয় দলের এক নম্বর পেসার জসপ্রীত বুমরা ছিটকে গিয়েছেন। নতুন সাদা বল হাতে পেলে কামাল করতে পারা দীপক চাহারও কুড়ি ওভারের বিশ্বযুদ্ধের বাইরে। স্ট্য়ান্ড-বাইতে থাকা দীপককেও অস্ট্রেলিয়ার বিমানে উঠতে দেয়নি এই চোট। তবুও জাহির বিশ্বাস করেন যে, ভারত খেলবে ফাইনাল!

আরও পড়ুন: Sachin Tendulkar | T20 World Cup 2022: সেমি ফাইনালে এই চার দেশ! বিরাট ভবিষ্য়দ্বাণী করলেন 'ক্রিকেট ঈশ্বর'

জাহির এক স্পোর্টস ওয়েবসাইটে দেওয়া সাক্ষাৎকারে বলেন, 'আমি অবশ্যই ভারতের কথা বলব। বুমরার মতো গুরুত্বপূর্ণ প্লেয়াররা চোটের জন্য বিশ্বকাপে নেই। এই নিয়ে প্রচুর কথাও হয়েছে। ভারতের বোলিং বিভাগ কেমন পারফর্ম করবে! কিন্তু বিগত কয়েক বছরে ভারত যে ধারাবাহিকতা দেখিয়েছে, আমার মনে হয় তারা অবশ্যই ফাইনালে যাওয়ার প্রতিযোগী। '২০১১ বিশ্বকাপে শাহিদ আফ্রিদির সঙ্গে যুগ্ম ভাবে সর্বোচ্চ উইকেটশিকারি (২১) হওয়া জাহির ভারত ছাড়াও আরও একটি দলকে ফাইনাল খেলার দাবিদার মনে করেন। জাহিরের সংযোজন, আমার মনে হয় ফাইনালে যাওয়ার অন্যতম প্রতিযোগী ইংল্যান্ড।'অন্যদিকে সচিন তেন্ডুলকর জানিয়ে দিয়েছেন যে, টি-২০ বিশ্বকাপের শেষ চারে কোন কোন দলকে দেখছেন তিনি। সচিনের বাছাই করা সেরা চারে রয়েছে ভারত-পাকিস্তান, অস্ট্রেলিয়া ও ইংল্যান্ড। কালো ঘোড়া হিসাবে সচিন বেছে নিয়েছেন নিউজিল্যান্ড ও দক্ষিণ আফ্রিকাকে।' সচিন এবং জাহির দু'জনেই কিন্তু ভারতের পাশাপাশি ইংল্যান্ডকে বেছে নিয়েছেন। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)          

.