Yuzvendra Chahal, IPL 2022: আবেগি চাহাল মুখ খুললেন! RCB-র এই আচরণ মেনে নিতে পারেননি

যুজবেন্দ্র চাহাল (Yuzvendra Chahal) ভাবতেও পারেননি যে, কখনও তাঁকে আরসিবি (RCB) ছাড়া অন্য কোনও দলে খেলতে হবে।

Updated By: Mar 29, 2022, 05:06 PM IST
Yuzvendra Chahal, IPL 2022: আবেগি চাহাল মুখ খুললেন! RCB-র এই আচরণ মেনে নিতে পারেননি
চাহাল জানালেন কেন তিনি কষ্ট পেয়েছেন

নিজস্ব প্রতিবেদন: ২০১৪-২০২১, টানা সাত বছর রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (Royal Challengers Bangalore) সংসারে ছিলেন তিনি। আজ যুজবেন্দ্র চাহাল (Yuzvendra Chahal) আরসিবি-র (RCB) অতীত। চলতি আইপিএলে (IPL 2022) তাঁর নতুন ঘর রাজস্থান রয়্যালস (Rajasthan Royals)। ৬.৫ কোটি টাকায় বেঙ্গালুরু ছেড়ে রাজস্থানে এসেছেন হরিয়ানার স্পিনার।

আরসিবি বিরাট কোহলি (১৫ কোটি টাকা), গ্লেন ম্যাক্সওয়েল (১১ কোটি টাকা) ও মহম্মদ সিরাজকে (৭ কোটি টাকা) ধরে রেখেছিল এই মরশুমে। চাহালকে আর রিটেইন করেনি তারা। প্রাক্তন ফ্র্যাঞ্চাইজির এই আচরণ নিয়েই এবার মুখ খুললেন চাহাল। এক দৈনিকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, "আরসিবি একবারও জিজ্ঞাসা করেনি যে,আমি থাকতে চাই কিনা! বা ওরাও জানায়নি যে, আমাকে ধরে রাখতে চায় বলে। ওরা শুধু তিনটি রিটেইনশন নিয়ে আমার সঙ্গে কথা বলে। আমাকে বলা হয় যে, আমাকে নিলামে নেওয়া হবে। আমি কখনও টাকার কথা বলিনি। আমাকে রিটেইন করার কোনও প্রস্তাব দেওয়া হয়নি। কিন্তু আমি আজীবন বেঙ্গালুরুর বিশ্বস্ত ফ্যান হয়েই থাকব। যাই হয়ে যাক আমি আমি ওদের খুব ভালবেসে যাব।"  

চাহাল আরও বলেন যে, তাঁর সঙ্গে আরসিবি-র সম্পর্কটা ঠিক অন্য জায়গায় ছিল। তিনি আরও বলেন, "আরসিবি আমার খুব কাছের। বিশেষত ফ্যানরা। প্রচুর ম্যাচ খেলেছি দলের হয়ে। একটা আবেগের সম্পর্কে জড়িয়ে আছি আরসিবি-র সঙ্গে। কখনও ভাবিনি যে, অন্য় কোনও দলের হয়ে খেলব। অনেক ফ্যানই সোশ্যালে আমাকে বলেছে কেন, আমি টাকার কথা বলেছি আরসিবি-কে। কিন্তু সত্যিটা সেটা নয়। মাইক হেসন (আরসিবি-র ডিরেক্টর অফ ক্রিকেট)। আমাকে শুধু তিন রিটেনশনের নাম জানিয়ে দেন।" চাহাল আইপিএলে আরসিবি-র হয়ে ১১৩টি ম্যাচ খেলে ১৩৯টি উইকেট নিয়েছেন। 

আরও পডুন: Virender Sehwag: এই ক্রিকেটার 'এক ক্রান্তি, প্রতিপক্ষের অশান্তি'! বীরু মোহিত ভারতীয় অলরাউন্ডারে

আরও পড়ুনIPL 2022, Ayush Badoni: অভিষেকেই আইপিএল ইতিহাস! কে এই LSG-র Baby AB?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.