লর্ডসের পর ভাইজাগ, ফের সচিনকে প্রণাম যুবরাজের!

লর্ডসের পর ভাইজাগ। ফের সচিনকে প্রণাম যুবরাজের। আসলে গুরুকে দেখলে কি আর ঠিক থাকতে পারে ভক্ত। রবিবার সেটাই দেখা গেল ভাইজাগে। আইপিএলের ম্যাচের সময় ভারতীয় ক্রিকেটের মহীরুহ সচিন তেন্ডুলকরকে কাছে পেয়ে সটান প্রণাম ঠুকলেন যুবরাজ সিং। দুবছর আগে লর্ডসের দ্বিশতবর্ষ পূর্তি উপলক্ষে এক প্রদর্শনী ম্যাচেও দেখা গিয়েছিল একই দৃশ্য। একশো বত্রিশ রান করে সচিনের বলেই আউট হন যুবরাজ। প্যাভিলিয়নে ফেরার সময় মাঠের মধ্যেই সচিনকে প্রণাম করে সম্মান জানিয়েছিলেন যুবরাজ।

Updated By: May 9, 2016, 10:28 PM IST
 লর্ডসের পর ভাইজাগ, ফের সচিনকে প্রণাম যুবরাজের!

ওয়েব ডেস্ক: লর্ডসের পর ভাইজাগ। ফের সচিনকে প্রণাম যুবরাজের। আসলে গুরুকে দেখলে কি আর ঠিক থাকতে পারে ভক্ত। রবিবার সেটাই দেখা গেল ভাইজাগে। আইপিএলের ম্যাচের সময় ভারতীয় ক্রিকেটের মহীরুহ সচিন তেন্ডুলকরকে কাছে পেয়ে সটান প্রণাম ঠুকলেন যুবরাজ সিং। দুবছর আগে লর্ডসের দ্বিশতবর্ষ পূর্তি উপলক্ষে এক প্রদর্শনী ম্যাচেও দেখা গিয়েছিল একই দৃশ্য। একশো বত্রিশ রান করে সচিনের বলেই আউট হন যুবরাজ। প্যাভিলিয়নে ফেরার সময় মাঠের মধ্যেই সচিনকে প্রণাম করে সম্মান জানিয়েছিলেন যুবরাজ।

আসলে দুজনে একসঙ্গে জাতীয় দলে খেলেছেন। কিন্তু সচিনকে বরাবরই নিজের আদর্শ করে এগিয়েছেন যুবি। কেরিয়ারের চড়াই উতরায়ে সবসময় পাশে পেয়েছিলেন সচিনকে। যুবরাজকে ভাইয়ের মতন সস্নেহে সর্বদা কাছে ডেকে উতসাহিত করেছিলেন মাস্টার ব্লাস্টার।সচিনের  সেই অবদানকে ভোলেননি যুবিও।

.