দুনিয়ার সেরা দুই টি২০ ব্যাটসম্যানকে বাদ দিয়েই চলছে সোমবারের আইপিএল

একজনের নাম ক্রিস গেইল। অপরজন গ্লেন ম্যাক্সওয়েল। টি২০ ক্রিকেটে দুনিয়ার সবচেয়ে বিস্ফোরক দুই নাম। আশ্চর্যের কথা হল এই দুই সেরা ক্রিকেটারকে প্রথম একাদশের বাইরে রাখল আইপিএলের দুই দল রয়াল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু ও কিংস ইলেভেন পঞ্জাব। আরসিবি অধিনায়ক বিরাট কোহলি সাফ জানিয়ে দিয়েছেন বিশ্রাম নয় গেইলকে বাদ দেওয়া জায়গায়।

Updated By: May 9, 2016, 08:21 PM IST
দুনিয়ার সেরা দুই টি২০ ব্যাটসম্যানকে বাদ দিয়েই চলছে সোমবারের আইপিএল

ওয়েব ডেস্ক: একজনের নাম ক্রিস গেইল। অপরজন গ্লেন ম্যাক্সওয়েল। টি২০ ক্রিকেটে দুনিয়ার সবচেয়ে বিস্ফোরক দুই নাম। আশ্চর্যের কথা হল এই দুই সেরা ক্রিকেটারকে প্রথম একাদশের বাইরে রাখল আইপিএলের দুই দল রয়াল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু ও কিংস ইলেভেন পঞ্জাব। আরসিবি অধিনায়ক বিরাট কোহলি সাফ জানিয়ে দিয়েছেন বিশ্রাম নয় গেইলকে বাদ দেওয়া জায়গায়।

গেইলের জায়গায় নেওয়া হয়েছে অস্ট্রেলিয়ার তরুণ উইকেটকিপার-ব্যাটসম্যান ট্রেভিস হেডেক খেলানো হচ্ছে। তার মানে আইপিএলের দুনিয়ায় এখন গেইল ব্রাত্য। অন্যদিকে, কিংস ইলেভেন পঞ্জাব দলে প্রথম একাদশে জায়গায়ই হল না গ্লেন ম্যাক্সওয়েলের। সব ধরনের টি২০ ক্রিকেটে যার স্ট্রাইক রেট বিশ্বের যে কোনও ব্যাটসম্যানের থেকে বেশি।

আরসিবি-র চার বিদেশী হল ডেভিলিয়ার্স, ওয়াটসন, হেড আর জর্ডন। কিংস ইলেভেন পঞ্জাব দলের চার বিদেশী হল আমলা, স্টোয়নিস, মিলার, বেহারদিন।

Tags:
.