WWE: বিনোদনের কুস্তিতে কেড়েছিলেন মন! ম্যাগাজিনের প্রচ্ছদে জ্বাললেন আগুন

২০১৭ থেকে ২০২১ সাল পর্যন্ত বিনোদনের কুস্তিতে মন কেড়েছিলেন টোনি। তবে বছর ছাব্বিশের অকল্যান্ডের কন্যা ছেড়ে দিয়েছেন ডব্লিউডব্লিউই-র মঞ্চ। নিয়েছেন অবসর। আর কুস্তি নয়, টোনি ঝড় তুলছেন মডেলিংয়ে।   

Updated By: Aug 5, 2022, 05:45 PM IST
WWE: বিনোদনের কুস্তিতে কেড়েছিলেন মন! ম্যাগাজিনের প্রচ্ছদে জ্বাললেন আগুন

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: জন্মসূত্রে নাম টোনি রোসাল (Toni Rossall)। তবে ডব্লিউডব্লিউই-র (WWE) জন্য় নিজের নাম বদলে করেছিলেন টোনি স্টর্ম (Toni Storm)। পদবি বদল ছিল একেবারে প্রকৃত অর্থে সামঞ্জস্যপূর্ণ। কারণ রিংয়ে পারফরম্যান্সের চেয়েও টোনি অনেক বেশি ঝড় তুলেছিলেন লাস্যময়ী অবতারে। ২০১৭ থেকে ২০২১ সাল পর্যন্ত বিনোদনের কুস্তিতে মন কেড়েছিলেন টোনি। তবে বছর ছাব্বিশের অকল্যান্ডের কন্যা ছেড়ে দিয়েছেন ডব্লিউডব্লিউই-র মঞ্চ। নিয়েছেন অবসর। আর কুস্তি নয়, টোনি ঝড় তুলছেন মডেলিংয়ে। তবে টোনি এবার খবরে এসেছেন ম্যাগাজিনের প্রচ্ছদে এসে! 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 )

ইনস্টাগ্রামে টোনির সাত লক্ষের ওপর তাঁর অনুগামী যেমন রয়েছে, তেমনই তাঁর অনুগামীরা রয়েছেন 'অনলি ফ্যানস' (OnlyFans) লন্ডনের ইন্টারনেট কনটেন্ট সাবস্ক্রিপশন সার্ভিস। যেখানে টাকা খরচ করেই সাবস্ক্রাইবাররা তাঁরা নিজেদের পছন্দের কনটেন্ট ক্রিয়েটরকে দেখতে পারেন। তবে এবার টোনি খবরে এসেছেন ফিটনেসগার্লস ম্যাগাজিনের প্রচ্ছদে এসেছেন একেবারে সুতোহীন হয়ে। সেই ছবিই সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলে দিয়েছে।নিউজিল্যান্ড নিবাসী ভেজা টি-শার্টে ছবি তুলেও ইনস্টাগ্রামে আগুন জ্বেলেছেন।

জনপ্রিয় রেস্টলার টোনি গত মার্চে আমেরিকান পেশাদার রেস্টলিংয়ে অভিষেক করেন। অভিষেকের পর থেকে আর পিছন ফিরে তাকাননি তিনি। টোনি বলছেন, "আমার যখন ১০ বছর বয়স ছিল, তখন আমি টিভি-র পর্দায় রেস্টলিং দেখেছিলাম। মনে হয়েছিল এই পেশায় আসি। আমি বুঝেই ছিলাম যে, এটাই আমার জীবন হতে চলেছে। আমি চাই মানুষ আমার ফেভারিট পারফরম্যান্সও দেখুন।" 'অনলি ফ্যানস'-এর হাত ধরে একাধিক অ্যাথলিটও বিকল্প উপার্জনের রাস্তা খুঁজে নিয়েছেন। সেই পথেই টোনি হেঁটেছেন। এখনই তিনি বিরাট জনপ্রিয়তা অর্জন করেছেন। রাতারাতি তাঁর অনুগামীর সংখ্যা বেড়েই চলেছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.