IND VS NZ WTC21 Final: Milkha Singh র শ্রদ্ধায় বিরাটরা হাতে কালো ব্যান্ড বেঁধে খেলছেন

বৃষ্টিতে প্রথম দিনের খেলা ভেস্তে যাওয়ার পর দ্বিতীয় দিনে নির্দিষ্ট সময় শুরু হলো কাপ যুদ্ধ। 

Updated By: Jun 19, 2021, 03:42 PM IST
IND VS NZ WTC21 Final: Milkha Singh র শ্রদ্ধায় বিরাটরা হাতে কালো ব্যান্ড বেঁধে খেলছেন

নিজস্ব প্রতিবেদন: অবশেষে ফ্যানেদের স্বস্তি দিল প্রকৃতি। সাউদাম্পটনের এজিয়েস বোলে শুরু হলো আইসিসি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল (ICC World Test Championship Final)।  বৃষ্টিতে প্রথম দিনের খেলা ভেস্তে যাওয়ার পর দ্বিতীয় দিনে নির্দিষ্ট সময় শুরু হলো কাপ যুদ্ধ। 

ভারত ঘোষিত প্রথম একাদশ অপরিবর্তিত রেখেই শনিবার মহারণে নামল। এদিন টস জেতেন নিউজিল্যান্ডের ক্যাপ্টেন কেন উইলিয়ামসন। তিনি বিরাট কোহলিদের ব্যাটিংয়ে আমন্ত্রণ জানিয়েছেন। রোহিত শর্মা ও শুভমান গিলের জুটিতে ভারত ব্যাটিং শুরু করেছে।

আরও পড়ুন: IND VS NZ WTC21 Final: বৃষ্টিতে ক্রিকেট বন্ধ, অন্য খেলায় মাতলেন Ashwin-Wriddhiman

গতকাল রাতেই প্রয়াত হয়েছেন কিংবদন্তি অ্যাথলিট মিলখা সিং (Milkha Singh)। এক মাসের ওপর কোভিডের (COVID-19) সঙ্গে লড়াই করে শেষ পর্যন্ত জীবনের ট্র্যাক থেকে ছিটকে গেলেন দেশের অলিম্পিয়ান অ্যাথলিট। মিলখাকে শ্রদ্ধা জানাতেই এদিন বিরাটরা হাতে কালো ব্যান্ড বেঁধে খেলছেন। বিসিসিআই-এর থেকে টুইট করে এই বার্তা দেওয়া হয়েছে। 

ভারতীয় একাদশ: বিরাট কোহলি (অধিনায়ক), রোহিত শর্মা, শুভমন গিল, চেতেশ্বর পূজারা, অজিঙ্কা রাহানে (সহ-অধিনায়ক), ঋষভ পন্থ (উইকেটরক্ষক), রবীন্দ্র জাদেজা, রবিচন্দ্রন অশ্বিন, জসপ্রীত বুমরাহ, ইশান্ত শর্মা ও মহম্মদ শামি

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.