WT20: হ্যামস্ট্রিংয়ে চোট, ছিটকে গেলেন Shakib Al Hasan

সুপার তিন ম্যাচ হেরে পরের পর্বে যাওয়ার আশা শেষ হয়ে গিয়েছে বাংলাদেশের।    

Updated By: Oct 31, 2021, 08:18 PM IST
WT20: হ্যামস্ট্রিংয়ে চোট, ছিটকে গেলেন Shakib Al Hasan
শাকিবের টি-টোয়েন্টি বিশ্বকাপ অভিযান শেষ। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন: চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপে (WT20) বাংলাদেশের (Bangladesh) সময়টা এমনিতেই ভাল যাচ্ছে না। সুপার তিন ম্যাচ হেরে পরের পর্বে যাওয়ার আশা শেষ হয়ে গিয়েছে বাংলাদেশের। এর মধ্যে খারাপ খবর হল চোটের জন্য বিশ্বকাপ থেকেই ছিটকে গেলেন শাকিব আল হাসান (Shakib Al Hasan)। হ্যামস্ট্রিংয়ে জোরালো চোটের জন্য ছিটকে গেলেন এই তারকা অলরাউন্ডার। 

ফলে বিশ্বকাপের সুপার টুয়েলভে বাকি দুই ম্যাচে শাকিবকে ছাড়াই খেলতে হবে বাংলাদেশ দলকে। শারজায় ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বাংলাদেশের শেষ ম্যাচে হ্যামস্ট্রিংয়ের চোটে পেয়ে মাঠ ছাড়েন শাকিব। এরপর মাঠে ফিরে চার ওভার বোলিং করেন বাঁহাতি অলরাউন্ডার। এমনকি চোট নিয়েই এরপর ওপেনিং করতে নেমেছিলেন তিনি। 

আরও পড়ুন: Suryakumar Yadav Injury Update: সূর্যকুমারের চোট, কেমন আছেন তিনি?

গ্রুপ স্টেজ থেকে লড়াই করে সুপার টুয়েলভে উঠলেও, তিন ম্যাচে হেরে বসে রয়েছে 'টাইগার্স'রা। ফলে বোঝা যাচ্ছে যে একেবারেই ভাল ছন্দে নেই শাকিবরা। প্রথমে শ্রীলঙ্কা, তার পর ইংল্যান্ড এবং পরে ওয়েস্ট ইন্ডিজের সঙ্গে হেরেছে তারা। এর মধ্যে আবার শাকিব আল হাসানের চোট হওয়ায় বাংলাদেশের চাপ নিঃসন্দেহে আরও বেড়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.