WT20: সিনিয়র ক্রিকেটারদের ভবিষ্যৎ নিয়ে BCCI-কে মাথা ঘামাতে বললেন Kapil Dev

সিনিয়রদের পারফরম্যান্সে বিরক্ত কপিল দেব। 

Updated By: Nov 3, 2021, 10:01 PM IST
WT20: সিনিয়র ক্রিকেটারদের ভবিষ্যৎ নিয়ে BCCI-কে মাথা ঘামাতে বললেন Kapil Dev
প্রত্যশা পূরণ করতে পারেননি বিরাট কোহলি-রোহিত শর্মা। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: অনেক হয়েছে। এ বার ভারতীয় ক্রিকেটকে এগিয়ে নিয়ে যেতে হলে এ বার নতুন রক্তের আমদানি করা উচিত। চলতি টি-টয়েন্টি বিশ্বকাপে (WT20) ভারতীয় দলের হতশ্রী পারফরম্যান্সের পিছনে রয়েছে একাধিক সিনিয়র ক্রিকেটারের 'অবদান'। তাই সেই সব সিনিয়রদের ছেঁটে তরুণদের দেখে নেওয়ার সময় এসেছে। এমনটাই মনে করেন কপিল দেব (Kapil Dev)। সেই জন্য বিসিসিআই-এর (BCCI) হস্তক্ষেপের দাবি করলেন এই প্রাক্তন অধিনায়ক। 

কপিল বলেন, "অন্য দলগুলোর দিকে তাকিয়ে দেখুন। ওরা অনেক এগিয়ে গিয়েছে। বিশ্বকাপের মতো বড় মঞ্চে ট্রফি জিততে হলে নিজেদের শক্তি বাড়াতেই হবে। তাই বিসিসিআই ও জাতীয় নির্বাচকমণ্ডলীর বড় নামগুলোর কথা না ভেবে ভারতীয় ক্রিকেটের ভবিষ্যৎ নিয়ে চিন্তাভাবনা করা উচিত।" 

আরও পড়ুন: প্রত্যাশা মতোই Team India-র হেড কোচ হলেন Rahul Dravid

দুর্বল আফগানিস্তানের বিরুদ্ধে দুই ওপেনার রোহিত শর্মা ও কেএল রাহুল শতরান যোগ করলেও, গত দুই ম্যাচ ব্যাটিং ব্যর্থতার জন্যই দল হেরেছিল। অধিনায়কত্বের চাপে বিরাট কোহলি (Virat Kohli) ব্যাটেও রান পাচ্ছেন না। তাছাড়া দল নির্বাচন থেকে শুরু করে একাধিক অজুহাত তো আছেই। 

তাই ক্ষুব্ধ কপিল ফের যোগ করলেন, "আইপিএল-এ ভাল পারফরম্যান্স করার পর জুনিয়রদের তো সুযোগ দিতে হবে। এটাই তো তরুণদের সুযোগ দেওয়ার সেরা সময়। কয়েক জন সিনিয়রকে বাতিল করে তরুণদের এখন সুযোগ দেওয়া উচিত। বিসিসিআই-এর সেটা নিয়ে এখনই চিন্তাভাবনা করা উচিত।" 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.