Wriddhiman Saha: মুখ্যমন্ত্রীর কাছ থেকে বঙ্গবিভূষণ সম্মান পাচ্ছেন বাংলার 'ব্রাত্য' ঋদ্ধি

আগামি ২৫ জুলাই নজরুল মঞ্চে তাঁর হাতে এই সম্মান তুলে দেওয়া হবে। শুধু ঋদ্ধি নন, বাংলার ফুটবল ও ময়দানের তিন প্রধানকে সম্মান জানাতে ‘বঙ্গবিভূষণ’ সম্মান দিতে চলেছে রাজ্য সরকার। 

Reported By: সব্যসাচী বাগচী | Updated By: Jul 22, 2022, 10:25 PM IST
Wriddhiman Saha: মুখ্যমন্ত্রীর কাছ থেকে বঙ্গবিভূষণ সম্মান পাচ্ছেন বাংলার 'ব্রাত্য' ঋদ্ধি
'ব্রাত্য' ঋদ্ধিকে সম্মান জানাল বাংলা! ফাইল চিত্র

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: তিনি বঙ্গ ক্রিকেট সংস্থার কাছ থেকে প্রাপ্য সম্মান পাননি। অনেক যন্ত্রণা নিয়ে সরে গিয়েছেন। ১৫ বছর ধরে বাংলার (Bengal) জার্সি গায়ে চাপিয়ে ঘাম, রক্ত ঝরানোর পরেও সিএবি (CAB) থেকে 'ব্রাত্য' থেকে গিয়েছেন। নাম লিখিয়েছেন পাশের রাজ্য ত্রিপুরায় (Tripura)। তবে এহেন ঋদ্ধিমান সাহাকে (Wriddhiman Saha) বঙ্গবিভূষণ (Bangabivushan Award) সম্মান দিচ্ছেন রাজ্যের মুখ্যমন্ত্রী (Chief Minister Of West Bengal) মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। 

ঋদ্ধি বললেন, "খবরটা পেয়ে খুবই ভাল লাগল। আমি গর্বিত। দীর্ঘ দিন বাংলার হয়ে খেলেছি। আমাকে যোগ্য মনে করেছে বলেই এই সম্মান দেওয়া হচ্ছে। নবান্ন থেকে আগেই ফোন করেছিল। শুক্রবার চিঠি পেলাম। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে অনেক ধন্যবাদ।" 

আগামি ২৫ জুলাই নজরুল মঞ্চে তাঁর হাতে এই সম্মান তুলে দেওয়া হবে। শুধু ঋদ্ধি নন, বাংলার ফুটবল ও ময়দানের তিন প্রধানকে সম্মান জানাতে ‘বঙ্গবিভূষণ’ সম্মান দিতে চলেছে রাজ্য সরকার। ইতিমধ্যেই ইস্টবেঙ্গল, মোহনবাগান এবং মহামেডানকে বঙ্গবিভূষণ সম্মান দিতে চেয়ে চিঠি দিয়েছেন খোদ রাজ্যের মুখ্যমন্ত্রী। আগামী ২৫ জুলাই নজরুল মঞ্চে ওই সম্মান দেওয়া হবে। 

আরও পড়ুন: তিন প্রধানকে বঙ্গবিভূষণ সম্মান দিচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

আরও পড়ুন: Ravindra Jadeja : বড় ধাক্কা, ডান হাঁটুর চোটের জন্য দুই ম্যাচে নেই জাড্ডু

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.