বোর্ড সভাপতি সৌরভকে শুভেচ্ছা ঋদ্ধির

প্রাক্তন ক্রিকেটার হওয়ার সুবাদে ক্রিকেটারদের সুবিধা অসুবিধাও বুঝতে পারবেন সৌরভ।

Updated By: Oct 19, 2019, 08:26 AM IST
বোর্ড সভাপতি সৌরভকে শুভেচ্ছা ঋদ্ধির

নিজস্ব প্রতিবেদন :  উইকেট কিপিংয়ে নজর কেড়েছেন ঋদ্ধিমান সাহা। শনিবার ধোনির শহরে তৃতীয় টেস্টে নামার আগে কিপিংয়ের পাশাপাশি ব্যাটেও রান পাওয়ার লক্ষ্যে ঋদ্ধি। এই রাঁচিতেই শেষবার সেঞ্চুরি করেছিলেন তিনি। কয়েক দিন আগেই সৌরভ গাঙ্গুলিও বলেছিলেন উইকেটের সামনেও ভালো পারফর্ম করতে হবে ঋদ্ধিকে। বোর্ড সভাপতির পদে বসার আগে মহারাজকে শুভেচ্ছাও জানালেন ঋদ্ধি। সেই সঙ্গে তিনি জানান, প্রাক্তন ক্রিকেটার হওয়ার সুবাদে ক্রিকেটারদের সুবিধা অসুবিধাও বুঝতে পারবেন সৌরভ।

 

সাংবাদিক সম্মেলনে এসে সৌরভের বোর্ড প্রেসিডেন্ট হওয়ার প্রসঙ্গে বলেন, "পরিস্থিতির কথা (সুপ্রিম কোর্ট নিযুক্ত প্রশাসকদের হাতে থাকা ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের) বিবেচনা করে বলছি, দাদি যে নতুন দায়িত্ব নিয়েছে তাতে আমি মনে করি ক্রিকেটাররাই প্রচুর পরিমানে উপকৃত হবে। ক্রিকেটার হিসেবে দেশের প্রতিনিধিত্ব করেছে দীর্ঘদিন ধরে, নেতৃত্ব দিয়েছে। ভারতীয় ক্রিকেটে কর্তৃত্ব করেছেন। দাদি জানে, ক্রিকেটাররা কী চায় , তাদের কী প্রয়োজন।"

আরও পড়ুন - ISL 2019-20: ষষ্ঠ আইএসএলের উদ্বোধনী অনুষ্ঠান মাতাবেন টাইগার শ্রফ-দিশা পাটানি

সেই সঙ্গে সুপারম্যান সাহা আরও বলেন, "এটা দলের জন্য বাড়তি সুবিধে, সেই সঙ্গে ব্যক্তিগতভাবে ক্রিকেটারদের। মাঠ এবং মাঠের বাইরে দুটোই দাদির চেনা তাই মনে করি প্রচুর উন্নতি হবে। যদি কিছু না হয়ে থাকে মনে হয়, তাহলে দাদি অন্তত কিছু করেই ছাড়বে।"  সৌরভের ওপর আস্থা রাখছেন ঋদ্ধিমান সাহাও। ভারতীয় ক্রিকেটে বদল আসবেই। 

.