এবার করোনায় আক্রান্ত বিশ্বের এক নম্বর টেনিস তারকা নোভাক জোকোভিচ

জরুরি ভিত্তিতে জোকোভিচের কোভিড টেস্টও করা হয়। সেই রিপোর্ট পজিটিভ বলে জানা গিয়েছে। তিনি মারণ ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তবে তাঁর শরীরে কোনও উপসর্গ নেই

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Jun 23, 2020, 06:20 PM IST
এবার করোনায় আক্রান্ত বিশ্বের এক নম্বর টেনিস তারকা নোভাক জোকোভিচ
ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদন: বুলগেরিয়ান টেনিস তারকা গ্রিগর দিমিত্রভ, বোরনা কোরিচের পর এবার করোনায় আক্রান্ত হলেন বিশ্বের এক নম্বর টেনিস তারকা নোভাক জোকোভিচ।

আন্তর্জাতিক টেনিস শুরু হওয়ার আগে প্রদর্শনী টেনিস টুর্নামেন্ট আদ্রিয়া ট্যুরের আয়োজন করেন জোকোভিচই। সর্তকতা অবলম্বন না করেই খেলা হয়েছিল বলে অভিযোগ। এই পরিস্থিতিতে টুর্নামেন্ট আয়োজন করা নিয়ে অনেকেই জোকোভিচকে তোপ দাগেন। আদ্রিয়া ট্যুরেই খেলতে গিয়ে নাকি করোনায় আক্রান্ত হন দিমিত্রভ এবং কোরিচ।

দিমিত্রভের করোনা রিপোর্ট পজিটিভ আসার পরই রবিবার বন্ধ রাখা হয় জোকোভিচ বনাম রুবলভের ম্যাচ। জরুরি ভিত্তিতে জোকোভিচের কোভিড টেস্টও করা হয়। সেই রিপোর্ট পজিটিভ বলে জানা গিয়েছে। তিনি মারণ ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তবে তাঁর শরীরে কোনও উপসর্গ নেই বলে জানিয়েছেন তিনি।  বেলগ্রেডে পরীক্ষায় জোকোভিচের পাশাপাশি তাঁর স্ত্রী জেলেনারও করোনা পজিটিভ এসেছে। তবে তাঁর ছেলে-মেয়েদের পরীক্ষার রিপোর্ট অবশ্য নেগেটিভ এসেছে। আপাতত ১৪ দিনের সেল্ফ আইসোলেশনে থাকতে হবে সার্বিয়ান টেনিস তারকাকে। পাঁচ দিন পর আবার কোভিড পরীক্ষা হবে তাঁর।

আরও পড়ুন -নাচে মত্ত মারাদোনা, নিজেই খুলে ফেললেন ট্রাউজার! ভাইরাল ভিডিয়ো  

.