লাদাখে শহিদ জওয়ানদের নিয়ে বিতর্কিত পোস্ট; নিঃশর্ত ক্ষমা চাইলেন চেন্নাইয়ের চিকিত্সক

এমকী চেন্নাই সুপার কিংস তাঁকে সাসপেন্ডও করে দেয়।

Updated By: Jun 18, 2020, 10:32 PM IST
লাদাখে শহিদ জওয়ানদের নিয়ে বিতর্কিত পোস্ট; নিঃশর্ত ক্ষমা চাইলেন চেন্নাইয়ের চিকিত্সক

নিজস্ব প্রতিবেদন:  লাদাখে ভারত-চিন সীমান্ত অগ্নিগর্ভ। ১৫ জুন মধ্যরাতে লাদাখ সীমান্তে দু'দেশের সেনা সংঘর্ষ শুরু হয়। সরকারি হিসাব অনুযায়ী এখন পর্যন্ত ২০ জন ভারতীয় সেনার মৃত্যু হয়েছে। সোশ্যাল মিডিয়ায় নিহত সেনাদের শ্রদ্ধার্ঘ জানাতে গিয়ে বিতর্কিত পোস্ট করেন চেন্নাই সুপার কিংসের ডাক্তার মধু ঠোঠটাপল্লিল। এমকী চেন্নাই সুপার কিংস তাঁকে সাসপেন্ডও করে দেয়। বিতর্কিত পোস্টের জন্য সোশ্যাল মিডিয়ায় নিঃশর্ত ক্ষমা চাইলেন ডাক্তার মধু ঠোঠটাপল্লিল।

লাদাখে নিহত সেনাদের শ্রদ্ধা জানাতে চেন্নাই সুপার কিংসের ডাক্তার মধু ঠোঠটাপল্লিল টুইট করে লেখেন , " আমার জানতে ইচ্ছে করছে শহিদ জওয়ানদের কফিনে কি এবার PM CARE লেখা থাকবে?" এই পোস্ট ঘিরে বিতর্ক শুরু হয়ে যায়। তড়িঘড়ি ড্যামেজ কন্ট্রোলে নেমে চেন্নাই ফ্র্যাঞ্চাইজি জানায়, "টিম ডক্টরের সোশ্যাল মিডিয়ায় মন্তব্য তাঁর ব্যক্তিগত মত, এর সঙ্গে চেন্নাই শিবিরের কোনও যোগাযোগ নেই। দেশের সেনাদের নিয়ে এমন মন্তব্য এবং বিতর্কিত টুইটের জন্য দল ক্ষমাপ্রার্থী। দলের সঙ্গে তাঁর সমস্ত সম্পর্ক বাতিল করা হল।"

এরপর অপ্রীতিকর ঘটনার জন্য দেশবাসীর কাছে নিঃশর্ত ক্ষমা চেয়ে নেন ডাক্তার মধু ঠোঠটাপল্লিল। সোশ্যাল মিডিয়ায় তিনি লেখেন,"আমি যা লিখেছিলাম তা ঠিক নয়। দেশের শহিদ জওয়ান এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে অপমান করার কোনও অভিসন্ধি আমার ছিল না। "

 

আরও পড়ুন- IPL-এর টাইটেল স্পনসর চিনা সংস্থা, কী সিদ্ধান্ত নেবে BCCI?

.