কোপায় দেশ ম্যাচ জিতলেই নগ্ন হওয়ার ঘোষণা ভেনেজুয়ালের আট মহিলা সাংবাদিকের

নগ্ন সমর্থন। কোপা আমেরিকায় ভেনেজুয়েলা প্রতিটি ম্যাচ জিতলেই আমরা নগ্ন হব। এমনই ঘোষণা করলেন ভেনেজুয়েলার আট মহিলা সাংবাদিক। 'Desnudando la Noticia' নামের ওয়েবসাইটে দু মিনিটের এক ভিডিওয় কার্যত নগ্ন ওই আট মহিলা সাংবাদিক বলেন, আমাদের বিশ্বাস লাতিন আমেরিকার আর কোন দলের সমর্থকরা আমাদের মত করে দল ভালবাসতে পারবে না।

Updated By: Jun 14, 2015, 12:25 PM IST
কোপায় দেশ ম্যাচ জিতলেই নগ্ন হওয়ার ঘোষণা ভেনেজুয়ালের আট মহিলা সাংবাদিকের

ওয়েব ডেস্ক: নগ্ন সমর্থন। কোপা আমেরিকায় ভেনেজুয়েলা প্রতিটি ম্যাচ জিতলেই আমরা নগ্ন হব। এমনই ঘোষণা করলেন ভেনেজুয়েলার আট মহিলা সাংবাদিক। 'Desnudando la Noticia' নামের ওয়েবসাইটে দু মিনিটের এক ভিডিওয় কার্যত নগ্ন ওই আট মহিলা সাংবাদিক বলেন, আমাদের বিশ্বাস লাতিন আমেরিকার আর কোন দলের সমর্থকরা আমাদের মত করে দল ভালবাসতে পারবে না।

এরপর তারা ঘোষণা করেন কোপা আমেরিকায় দেশ যে কোনও ম্যাচ জিতলেই, আমরা দেশের সবচেয়ে গুরুত্বপূর্ণ বাজার (প্লাজা)-এর সামনে একসঙ্গে সম্পূর্ণ নগ্ন হব। সেই ভিডিওয়ে ওই মহিলা সাংবাদিকরা হাত দিয়ে তাদের নগ্নতা ঢাকেন। শুধু তাই নয় এই ঘোষণার সঙ্গে আট মহিলা সাংবাদিক তাদের এই নগ্ন সমর্থনে সবাইকে অংশগ্রহন করার আহ্বান জানান। সঙ্গে কোপায় অংশ নেওয়া দলের সমর্থকদের চ্যালেঞ্জ ছুঁড়ে তারা বলেন, দেখি কোন দেশের সমর্থকরা আমাদের মত এত সাহস দেখায়। আজ রাতে ভেনেজুয়ালা এবারের কোপা তাদের প্রথম ম্যাচে খেলতে নামছে। তাদের প্রতিপক্ষ বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালিস্ট কলম্বিয়া।   

.