নয়া হেয়ার-স্টাইলে ভাইজাগে রেকর্ডের সামনে বিরাট কোহলি!

এখন পর্যন্ত ২০৪টি ইনিংস খেলে বিরাট করেছেন ৯৯১৯ রান। দ্রুততম দশ হাজার রান থেকে আর মাত্র ৮১ রান দূরে দাঁড়িয়ে ভারত অধিনায়ক।

Updated By: Oct 24, 2018, 06:37 AM IST
নয়া হেয়ার-স্টাইলে ভাইজাগে রেকর্ডের সামনে বিরাট কোহলি!

নিজস্ব প্রতিবেদন : আজ বিশাখাপত্তনমে ক্যারিবিয়ানদের বিরুদ্ধে দ্বিতীয় একদিনের ম্যাচে নামছে টিম ইন্ডিয়া। ভাইজাগে আরও একটা রেকর্ডের সামনে দাঁড়িয়ে ভারত অধিনায়ক বিরাট কোহলি। ব্যাটে হাতে বাইশ গজে নেমে রেকর্ড করাটা যেন একটা অভ্যাসে পরিণত করে ফেলেছেন কোহলি। নতুন রেকর্ড স্পর্শ করার আগেই স্টাইল স্টেটমেন্টেও বদল আনলেন বিরাট।

ছবিতে দেখুন - বিশাখাপত্তনমে মাইলস্টোনের সামনে তিন ভারতীয় ক্রিকেটার

বুধবার ভাইজাগে সচিন তেন্ডুলকরের রেকর্ড ভাঙার দ্বারপ্রান্তে বিরাট। একদিনের ক্রিকেটে দশ হাজার রান করতে সচিনের লেগেছিল ২৫৯টি ইনিংস। যা এখনও বিশ্বরেকর্ড। আজ সচিনের সেই রেকর্ড ভাঙার সামনে কোহলি, কারণ তিনি খেলেছেন ২০৪টি ইনিংস। দ্রততম ব্যাটসম্যান হিসেবে একদিনের ক্রিকেটে দশ হাজার রান করবেন ভারত অধিনায়ক। এখন পর্যন্ত ২০৪টি ইনিংস খেলে বিরাট করেছেন ৯৯১৯ রান। দ্রুততম দশ হাজার রান থেকে আর মাত্র ৮১ রান দূরে দাঁড়িয়ে ভারত অধিনায়ক। বিশাখাপত্তনমের বাইশগজেই কি সচিনের রেকর্ড ছাপিয়ে যাবেন রানমেশিন? উত্তরের অপেক্ষায় আসমুদ্র হিমাচল।  আসন্ন রেকর্ডের সামনে দাঁড়িয়েও কার্যত চুপই রয়েছেন বিরাট। মঙ্গলবার বিশাখাপত্তনমে পৌঁছে একটি সেলফি টুইট করে বিরাট লিখেছেন, "দুর্দান্ত জায়গা। সে জন্যই ভাইজাগে আসতে এত ভালবাসি।"

ভাইজাগে মাঠে নামার আগে হেয়ারস্টাইলেও বদল আনলেন বিরাট কোহলি। নতুন চুলের ছাঁটে কোহালি। "কিং কোহলির নতুন সুপার এজি হেয়ারস্টাইল। রকস্টার বিরাট মাঠ ও মাঠের বাইরে সব সময় ধারালো। আর অল্প কিছু রান। তার পরেই শুরু হবে মেগা উৎসব।" বিরাট কোহলির সঙ্গে ছবি টুইট করে এই কথাই লিখেছেন হেয়ারস্টাইলিস্ট আলিম হাকিম।

.