লোকসভা নির্বাচনে না কি প্রার্থী হচ্ছেন ধোনি! টিকিট গৌতম গম্ভীরকেও

“ধোনি কেবল তাঁর রাজ্যের প্রতিনিধিত্বই করেন না, তিনি দেশেরও নেতৃত্ব দিয়েছেন। গোটা দেশে তাঁর গ্রহনযোগ্যতা রয়েছে। ধোনি আইপিএল-এ চেন্নাই দলের অধিনায়কত্ব করেন। দক্ষিণেও তাঁর ক্যারিশ্মা রয়েছে। তিনি বিজেপি-তে যোগ দিলে দল সমৃদ্ধ হবে ”... 

Updated By: Oct 23, 2018, 02:37 PM IST
লোকসভা নির্বাচনে না কি প্রার্থী হচ্ছেন ধোনি! টিকিট গৌতম গম্ভীরকেও

নিজস্ব প্রতিবেদন: ২০১৯ লোকসভা নির্বাচনে না কি ভারতীয় জনতা পার্টির টিকিটে ঝাড়খণ্ড থেকে লড়ছেনবিশ্বকাপজয়ী ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি! এও শোনা যাচ্ছে, মহেন্দ্র সিং ধোনির পাশাপাশি প্রাক্তন ক্রিকেটার গৌতম গম্ভীরকেও না কি টিকিট দিতে চলেছেন মোদী-শাহ।

ডিএনএ প্রকাশিত খবর অনুযায়ী দিল্লিতে গৌতম গম্ভীরকে তাঁদের প্রচার মুখ করার ভাবনা চিন্তা করছে গেরুয়া শিবির। বিজেপি-র একাংশ মনে করছে, সব ঠিকঠাক থাকলে নিউ দিল্লি লোকসভা কেন্দ্র থেকে দাঁড় করানো হতে পারে গৌতম গম্ভীরকে। যদিও এই বিষয়ে এখনও পর্যন্ত কোনও মত দেননি তারকা ক্রিকেটার গৌতম গম্ভীর। সংসদীয় রাজনীতির মাঠে নামা নিয়ে কোনও সদুত্তর আসেনি মাহির তরফেও।  

আরও পড়ুন- ধোনির প্যাড সেলাই করে মুজুরি পেয়েছেন ৫০০ টাকা!

দ্য সানডে গার্ডিয়ান প্রকাশিত খবর অনুযায়ী, নিউ দিল্লির সাংসদ  মীনাক্ষী লেখির কাজে না কি একেবারেই সন্তুষ্ট নয় কেন্দ্রীয় নেতারা।

দ্য সানডে গার্ডিয়ান-কে এক শীর্ষ বিজেপি নেতা জানিয়েছেন, “মীনাক্ষী লেখির কাজ একেবারেই সন্তোষজনক নয়। তাঁর কাজে খুশি নয় নিউ দিল্লি লোকসভার মানুষও।  তাই, দল সিদ্ধান্ত নিয়েছে তাঁকে দ্বিতীয়বার সুযোগ দেওয়া হবে বা। উল্টে তাঁর স্থানে গৌতম গম্ভীরকে নিয়ে আসার ভাবনা চিন্তা চলছে।  দলের নেতাদের পছন্দের তালিকায় রয়েছে তাঁর নাম। গৌতম গম্ভীর একজন সনামধন্য ক্রীড়াব্যক্তিত্ব। তিনি সামাজিক কাজকর্মের সঙ্গেও যুক্ত। দিল্লির মানুষ তাঁকে পেলে খুশিই হবে”।

আরও  পড়ুন- বিশাখাপত্তনমে মাইলস্টোনের সামনে তিন ভারতীয় ক্রিকেটার

গৌতম গম্ভীরের পাশাপাশি ধোনিকে নিয়েও ওই বিজেপি নেতার বক্তব্য, “ধোনি কেবল তাঁর রাজ্যের প্রতিনিধিত্বই করেন না, তিনি দেশেরও নেতৃত্ব দিয়েছেন। গোটা দেশে তাঁর গ্রহনযোগ্যতা রয়েছে। ধোনি আইপিএল-এ চেন্নাই দলের অধিনায়কত্ব করেন। দক্ষিণেও তাঁর ক্যারিশ্মা রয়েছে। তিনি বিজেপি-তে যোগ দিলে দল সমৃদ্ধ হবে ”। 

.