'ভারতেই বিয়ে করেছেন শ্রীরাম, বিরাট কেন বিদেশে গেলেন?' প্রশ্ন বিজেপি নেতার

"রামচন্দ্র, শ্রীকৃষ্ণ, বিক্রমাদিত্য, যুধিষ্ঠির এই ভারতেই বিয়ে করেছেন। আমাদের মধ্যে অনেকেই এখানে বিয়ে করেছেন এবং অনেকেই এখানেই বিয়ে করবেন। তবে আমাদের মধ্যে কেউই বিদেশে গিয়ে বিয়ে করবেন না, যেমনটা তিনি (বিরাট কোহলি) করেছেন। তিনি এখান থেকেই খ্যাতি, যশ অর্জন করেছেন। আর সে সবই নিয়ে যাচ্ছেন বিদেশে।"  

Updated By: Dec 19, 2017, 06:54 PM IST
'ভারতেই বিয়ে করেছেন শ্রীরাম, বিরাট কেন বিদেশে গেলেন?' প্রশ্ন বিজেপি নেতার

নিজস্ব প্রতিবেদন: বিদেশে বিয়ে করার জন্য ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলিকে নিশানা করলেন বিজেপি বিধায়ক পান্নালাল শাক্য। সরকারি এক অনুষ্ঠানে বক্তব্য রাখার সময় মধ্যপ্রদেশের গুণা জেলার এই নেতা বিরাট কোহলিকে উদ্দেশ্য করে প্রশ্ন করেন, "রামচন্দ্র, শ্রীকৃষ্ণ, বিক্রমাদিত্য, যুধিষ্ঠির এই ভারতেই বিয়ে করেছেন। আমাদের মধ্যে অনেকেই এখানে বিয়ে করেছেন এবং অনেকেই এখানেই বিয়ে করবেন। তবে আমাদের মধ্যে কেউই বিদেশে গিয়ে বিয়ে করবেন না, যেমনটা তিনি (বিরাট কোহলি) করেছেন। তিনি এখান থেকেই খ্যাতি, যশ অর্জন করেছেন। আর সে সবই নিয়ে যাচ্ছেন বিদেশে।"    

আরও পড়ুন- বিরুষ্কা-'' অ্যা ২০১৭ লাভ স্টোরি ''

উল্লেখ্য, 'ডেস্টিনেশন ওয়েডিং'-এর জন্যই ভারত অধিনায়ক বিরাট কোহলি এবং বলি ডিভা অনুষ্কা শর্মা বেছে নিয়েছিলেন দ্য ভিঞ্চির দেশ ইতালিকে। সেখানেই 'বর্গো ফিনোক্কিয়েতো' নামের বিলাসবহুল এক রিসর্টে ১১ ডিসেম্বর বিয়ে সারেন এই তারকা যুগল। সেদিনই সোশ্যাল মিডিয়ায় নিজেদের মালাবদলের ছবি দিয়ে বিয়ের কথাও ঘোষণা করে বিরুষ্কা জুটি। এরপর সোশ্যাল মিডিয়ায় মধুচন্দ্রিমা মুহূর্তের ছবিও পোস্ট করেন নবদম্পতি। আগামী ২১ ডিসেম্বর দিল্লিতে এবং ২৬ ডিসেম্বর মুম্বইতে তাঁদের দু'টি রিসেপশন অনুষ্ঠান হওয়ারও কথা রয়েছে। 

আরও পড়ুন- বিরাটই বিশ্বের এক নম্বর, তাঁর সঙ্গে তুলনা অনুচিত: বাবর আজম

.