মরগ্যান নাকি দীনেশ কার্তিক? অধিনায়ক কে? কেকেআরের টুইট ঘিরে জল্পনা

নিলাম চলাকালীনই টুইট করে জানিয়ে দিলেন কোচ ব্রেন্ডন ম্যাকুলাম।

Updated By: Dec 19, 2019, 08:45 PM IST
মরগ্যান নাকি দীনেশ কার্তিক? অধিনায়ক কে? কেকেআরের টুইট ঘিরে জল্পনা

নিজস্ব প্রতিবেদন : আইপিএল ২০২০-তে কলকাতার অধিনায়ক কে হবেন! ইয়ন মরগ্যান নাকি দীনেশ কার্তিক! নিলামে পাঁচ কোটি ২৫ লাখ টাকায় মরগ্যানকে দলে নিয়েছে কলকাতা। তার পর থেকে সমর্থকদের একাংশ তাঁকেই অধিনায়ক করার দাবি তুলেছিলেন। তবে নিলাম চলাকালীনই কেকেআর-এর অফিসিয়াল টুইটার হ্যান্ডেল থেকে করা একটি টুইট জল্পনা উস্কে দিয়েছে। কোচ ব্রেন্ডন ম্যাকুলাম জানিয়ে দিয়েছেন, কে হবেন আসন্ন মরশুমের অধিনায়ক!

আইপিএলের ১৩তম আসরেও দীনেশ কার্তিকের উপরই আস্থা রাখছে কেকেআর ম্যানেজমেন্ট। আর সেটা নিলাম চলাকালীনই টুইট করে জানিয়ে দিলেন কোচ ব্রেন্ডন ম্যাকুলাম। তিনি লিখেছেন, ''অবশ্যই দীনেশ কার্তিক আমাদের ক্যাপ্টেন।'' টুইটের পরও অবশ্য সমর্থকদের একাংশ মরগ্যানকে কোচ করার দাবি তুলে চলেছেন। গত মরশুমেও কেকেআরে অধিনায়ক হিসাবে দায়িত্ব সামলেছেন কার্তিক।

আরও পড়ুন-  আইপিএলে এবার ফুটবলের মতো নিয়ম, ধার নেওয়া যাবে ক্রিকেটার

কেকেআরকে দুবার আইপিএল চ্যাম্পিয়ন করা অধিনায়ক গৌতম গম্ভীর অবশ্য মরগ্যানকে নতুন ক্যাপ্টেন করার পক্ষে সওয়াল করেছিলেন। তবে কেকেআর ম্যানেজমেন্ট আরও একবার কার্তিকের উপর ভরসা রাখছে। এর আগে দলের অন্যতম কর্ণধার শাহরুখ খানের মুখেও অধিনায়ক কার্তিককে নিয়ে ভূয়সী প্রশংসা শোনা গিয়েছে। প্রসঙ্গত, ২০২০ মার্চে আইপিএলের ১৩তম আসর বসবে। আইপিএল গভর্নিং কাউন্সিল প্রাথমিক আলোচনার পর ঠিক করেছে, ৫৬ থেকে ৬০ দিন ধরে চলবে ১৩তম আইপিএলের আসর। 

.