চাহ্বলের Tiktok ভিডিয়ো! টুপি পরা লোকটা কে, রহস্য!

নিউ জিল্যান্ডের বিরুদ্ধে টি-২০ সিরিজ জয়ের পর ভারতীয় দলের তারকারা এখন রয়েছেন খোশমেজাজে। 

Updated By: Feb 1, 2020, 05:58 PM IST
চাহ্বলের Tiktok ভিডিয়ো! টুপি পরা লোকটা কে, রহস্য!

নিজস্ব প্রতিবেদন : কে সেই টুপি পরা ব্যক্তি! একে তো টুপি পরেছেন। তার উপর মুখ নিচু করে রেখেছেন। ফলে ভিডিয়ো-তে তাঁকে একেবারেই চেনা যাচ্ছে না। তার থেকেও বড় কথা, সেই ব্যক্তি কেন নিজের মুখ লুকিয়ে রেখেছেন! টুপি পরা ব্যক্তি কি ভারতীয় দলেরই কেউ! নাকি অন্য কেউ! এতগুলো প্রশ্ন এখন ঘুরপাক খাচ্ছে। যুজবেন্দ্র চাহ্বল একটি টিকটক ভিডিয়ো পোস্ট করার পরই টুপি পরা ব্যক্তিকে নিয়ে রহস্যের বাতাবরণ তৈরি হয়েছে।

নিউ জিল্যান্ডের বিরুদ্ধে টি-২০ সিরিজ জয়ের পর ভারতীয় দলের তারকারা এখন রয়েছেন খোশমেজাজে। দুটি রুদ্ধশ্বাস ম্যাচে সুপার ওভারে জয় পেয়েছে ভারতীয় দল। একটি ম্যাচে আবার জয়ের কাণ্ডারি রোহিত শর্মা। তিনি অবশ্য গত ম্যাচে খেলেননি। তবে মাঠের বাইরে রোহিতই রহস্যের বাতাবরণ তৈরি করছে বলে মনে করছেন কোনও কোনও সমর্থক। কেউ কেউ আবার বলছেন, সেই টুপি পরা লোকটি আসলে ঋষভ পন্থ। রবিবার সিরিজের শেষ টি-২০ খেলতে নামবে ভারতীয় দল। তার আগে একখানা ভিডিয়ো পোস্ট করলেন চাহ্বল। আর সেই ভিডিয়ো এখন সমর্থকদের কাছে ধাঁধার মতো।

আরও পড়ুন-  এক বেলা নুন দিয়ে পান্তা ভাত খেয়ে কাটত দিন, এখন তিনিই বিশ্বকাপে দলের ভরসা

একজন সমর্থক চাহ্বালের টিকটক ভিডিয়ো দেখে বলেছেন, রোহিত শর্মা নিজের মুখ ঢেকে রেখেছে কেন! ওকে তো সহজে চেনা যাচ্ছে। আরেকজন আবার বলছেন, টুপি পরা লোকটি রোহিত নন। অন্য কেউ। ভিডিয়োতে শ্রেয়স আইয়ারকেও দেখা যাচ্ছে। 

.