নিজেকে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর দল থেকে বাদ দিতে বলেছেন বিরাট কোহলি!

আপনি নিশ্চয়ই বিরাট কোহলির ব্যাটিংয়ের বিরাট ভক্ত। ভারতীয় দলের খেলাই হোক অথবা রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। মূলত, বিরাটের ব্যাটিং উপভোগ করার জন্যই বসে যান টিভির সামনে? সেই ২০০৮ সাল থেকেই একই আইপিএল দলে খেলে যাচ্ছেন বিরাট। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর আর বিরাট কোহলি যেন সমার্থক শব্দ হয়ে গিয়েছে। অথচ, এই বিরাট কোহলিই তাঁকে দল থেকে ছেড়ে দেওয়ার কথা বলেছিলেন!

Updated By: Apr 15, 2016, 05:30 PM IST
নিজেকে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর দল থেকে বাদ দিতে বলেছেন বিরাট কোহলি!

ওয়েব ডেস্ক: আপনি নিশ্চয়ই বিরাট কোহলির ব্যাটিংয়ের বিরাট ভক্ত। ভারতীয় দলের খেলাই হোক অথবা রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। মূলত, বিরাটের ব্যাটিং উপভোগ করার জন্যই বসে যান টিভির সামনে? সেই ২০০৮ সাল থেকেই একই আইপিএল দলে খেলে যাচ্ছেন বিরাট। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর আর বিরাট কোহলি যেন সমার্থক শব্দ হয়ে গিয়েছে। অথচ, এই বিরাট কোহলিই তাঁকে দল থেকে ছেড়ে দেওয়ার কথা বলেছিলেন!

হ্যাঁ, চমকাবেন না। এই কথা বলেছেন, বিরাট নিজেই। তিনি জানিয়েছেন, আগে একটা সময় তিনি আরসিবি-তে তাঁর ব্যাটিং অর্ডার নিয়ে মনক্ষুন্ন ছিলেন। তিনি তাই টিম ম্যানেজমেন্টকে বলেছিলেন যে, তাঁকে হয় উপরে ব্যাট করতে পাঠানো হোক অথবা দল থেকে ছেড়ে দেওয়া হোক। কারণ, এত নিচে ব্যাট করার ফলে তিনি তাঁর প্রতিভা এবং যোগ্যতার বিকাশ ঘটাতে পারছেন না। পরে অবশ্য দল তাঁকে উপরে ব্যাট করতে পাঠায়। আর এখন তো বিরাট কোহলিই আরসিবির ক্যাপ্টেন এবং সর্বময় কর্তা।

.