Family Man মনোজকে হতাশ করে Mirzapur-য়েই চালিয়ে খেললেন উইলিয়ামসন

চলতি মরসুমে আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদের দায়িত্ব পেয়েছেন কেন উইলিয়ামসন। আইপিএল খেলার সৌজন্যেই তাঁর প্রচুর ভারতীয় ফ্যানও রয়েছে।

Updated By: Dec 20, 2021, 02:47 PM IST
Family Man মনোজকে হতাশ করে Mirzapur-য়েই চালিয়ে খেললেন উইলিয়ামসন
মনোজ বাজপেয়ী

নিজস্ব প্রতিবেদন: নিউজিল্যান্ডের (New Zealand) ক্যাপ্টেন কেন উইলিয়ামসন (Kane Williamson) ক্রিকেটের সব ফরম্যাটেই বিশ্ববন্দিত ব্যাটার। একজন দুরন্ত ব্যাটারের পাশাশি তিনি অসাধারণ অধিনায়কও। কেনের ক্যাপ্টেনসিতে কিউয়িরা অভিষেক বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের (World Test Championships,WTC) খেতাব জিতেছে। পাশাপাশি ২০১৯ সালে ৫০ ওভারের বিশ্বকাপে কেন দলকে ফাইনালে তুলেছিলেন। চলতি বছর টি-২০ বিশ্বকাপের ফাইনালও খেলে কেন অ্যান্ড কোং। তবে খেলার বাইরে যে, কেন ওটিটি প্ল্যাটফর্মে ভারতীয় ওয়েবসিরিজে চোখ রাখেন, এমনটা জানা ছিল না হয়তো অনেকেরই। 

সম্প্রতি 'ফ্য়ামিলি ম্যান'-এর (Family Man) শ্রীকান্ত তিওয়ারি (Srikant Tiwari) ওরফে মনোজ বাজপেয়ী (Manoj Bajpayee) কেনের সাক্ষাৎকার নিয়েছিলেন। যদিও এই সাক্ষাৎকারের নেপথ্যে একটা গল্প রয়েছে। অ্যামাজন প্রাইম ভিডিও (Amazon Prime Video) ও নিউজিল্যান্ড ক্রিকেট গাঁটছড়া বেঁধেছে। কেনের দেশের লাইভ ক্রিকেটে সম্প্রচারিত হয় জনপ্রিয় এই ওটিটি প্ল্যাটফর্মে। কেনের কাছে মনোজের প্রশ্ন ছিল যে, অ্যামাজন প্রাইম ভিডিও-তে নিউজিল্য়ান্ডের ক্যাপ্টেনের পছন্দের শো কোনটি। মনোজ আশা করেছিলেন যে, কেন হয়তো 'ফ্য়ামিলি ম্যান'-এর নাম করবেন। কিন্তু মনোজকে হতাশ করে কেন বলেন, "এর উত্তর খুবই সোজা। আমি সেই সিরিজের দুইটি সিজন অত্যন্ত উপভোগ করেছি। তৃতীয়টি দেখার জন্য মুখিয়ে আছি। সিরিজের নাম মির্জাপুর (Mirzapur)। "

আরও পড়ুন: Usman Khawaja: অ্যাডিলেডে খোয়াজার দুরন্ত নাচ! দেখুন সেই চর্চিত ভিডিও

'ফ্য়ামিলি ম্যান'-এ মনোজকে গোয়েন্দার ভূমিকায় পাওয়া যায়। কেনের কাছে মনোজ জানতে চেয়েছিলেন যে, নিউজিল্যান্ড দলে কে গোয়েন্দা হতে পারেন। কেন বলেন,  "গ্লেন ফিলিপস যোগ্য ছেলে। ও অনেকটা জিআই জো (GI Joe)। নটা-পাঁচটা চাকরির জন্য কেনের দলে কে আদর্শ? এই প্রশ্নের উত্তরে কেন বলেন, "আমার মনে হয় মিচেল স্যান্টনার। ও নটা-পাঁচটাক চাকরি ভাল করতে পারবে। যদি ও ইঞ্জিনিয়ারিং ডিগ্রিটা শেষ করতে পারে।" তবে মনোজ একটা প্রশ্নের উত্তরেই সবচেয়ে বেশি চমকেছেন। কেন তাঁর ভারতীয় দল মনোজকে নিয়েই করার ইচ্ছাপ্রকাশ করেছেন! মনোজের প্রশ্ন ছিল যে, কেনের বেছে নেওয়া ভারতীয় একাদশে কারা থাকবেন? কেন বলেন, "আমি সচিন তেন্ডুলকর, রাহুল দ্রাবিড়, ভিভিএস লক্ষ্মণকে রাখবই। মনোজ তোমাকেও রাখতাম, যদি তুমি ক্রিকেট খেলতে!" চলতি মরসুমে আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদের (SRH) দায়িত্ব পেয়েছেন কেন। আইপিএল খেলার সৌজন্যেই তাঁর প্রচুর ভারতীয় ফ্যানও রয়েছে।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.