Virat Kohli | IND vs PAK: বোলারদের বুকে আতঙ্ক ধরানোর নীলনকশা ছকেই করেছেন ব্যাট! জানিয়ে দিলেন 'কিং কোহলি'

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: 'অতিমানবিক' বললেও হয়তো ভুল হবে। পাকিস্তানের বিরুদ্ধে বিরাট কোহলি (Virat Kohli) যে ম্যাচ জেতানো ইনিংস খেললেন, তা ভাষায় প্রকাশ করা অসম্ভব। আবারও কোহলি প্রমাণ করলেন, কেন এই বাইশ গজ ভালোবেসে তাঁকে 'চেজমাস্টার' তকমা উপহার দিয়েছে। পাক বোলারদের বিরুদ্ধে ব্যাট শাসন করে বুঝিয়ে দিলেন যে, জঙ্গলের 'রাজা' ওরফে 'কিং' একটাই। ৯৮ মিনিট ক্রিজে থেকে ৫৩ বলে ৮২ রানের কোহলির এই ইনিংস ইতিহাসে লেখা থাকবে। মেলবোর্নের মনে থেকে যাবে বিরাটের ব্যাট। হার্দিক পাণ্ডিয়ার (Hardik Pandya) সঙ্গে ৭৮ বলের পার্টনারশিপে স্কোরবোর্ডে এদিন ১১৩ রান যোগ করেছেন ভারতের প্রাক্তন অধিনায়ক। ম্যাচের পর বিরাট বলছেন যে, কীভাবে এই ম্যাচ তাঁরা জিতলেন সেই ধারণাও তিনি করে উঠতে পারেননি।

আরও পড়ুন: IND vs PAK, ICC T20 World Cup 2022: বিরাটের ব্যাটে পাক বধ করে রুদ্ধশ্বাস জয় পেল টিম ইন্ডিয়া

আরও পড়ুন:  Arshdeep Singh | IND vs PAK: তাঁকে শুনতে হয়েছিল 'খালিস্তানি'! মেলবোর্নে আগুন জ্বালিয়ে কী বললেন অর্শদীপ
 

বিরাট এদিন বললেন, 'মেলবোর্নে মায়াবী পরিবেশ। আমি শব্দ হারিয়ে ফেলেছি। আমার কোনও ধারণাই নেই যে, কীভাবে কী হয়ে গেল। হার্দিক বিশ্বাস করেছিল যে, আমরা করতে পারি, যদি আমরা শেষ পর্যন্ত ক্রিজে থাকতে পারি। শাহিন যখন প্যাভিলিয়ন এন্ড থেকে বল করা শুরু করেছিল, তখনই আমরা সিদ্ধান্ত নিয়ে ফেলেছিলাম, যে ওর বিরুদ্ধে আমরা খেলব। হ্যারিস ওদের প্রধান বোলার। ওই দু'টি ছয় মারতেই হয়েছিল। আমাদের হিসেব অত্যন্ত সহজ ছিল। নাওয়াজের আর এক ওভার বাকি ছিল। হ্যারিসকে মারতে শুরু করলে ওদের মনে আতঙ্ক ধরবে। ৮ বলে ২৮ থেকে ৬ বলে ১৬। আমার প্রবৃত্তিতে আমি অনড় ছিলাম। প্রথম বলটি স্লোয়ার বল ছিল, লং-অনের ওপর দিয়ে খেলি। মাঠে দাঁড়িয়ে মনে হয়েছে, স্বার্থক। আজকের আগে পর্যন্ত আমার কাছে মোহালিই সেরা ইনিংস ছিল। যেটা আমি অস্ট্রেলিয়ার বিরুদ্ধে খেলেছিলাম। কিন্তু মেলবোর্নের ইনিংস তার ওপরেই রাখব। হার্দিক আমাকে অনবরত পুশ করেছে। দর্শক অবিশ্বাস্য। কত তরুণ ফ্যান আমাদের সমর্থন করেছে। আমি এই সমর্থনের জন্য কৃতজ্ঞ।' বিরাট বুঝিয়ে দিলেন যে তিনি সর্বকালের সেরাদেরই একজন।

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)    

English Title: 
what Virat Kohli says after playing heroics against IND vs PAK
News Source: 
Home Title: 

বোলারদের বুকে আতঙ্ক ধরানোর নীলনকশা ছকেই করেছেন ব্যাট! জানিয়ে দিলেন 'কিং কোহলি'

Virat Kohli | IND vs PAK: বোলারদের বুকে আতঙ্ক ধরানোর নীলনকশা ছকেই করেছেন ব্যাট! জানিয়ে দিলেন 'কিং কোহলি'
Caption: 
কোহলি-হার্দিকের চলছে আলোচনা
Yes
Is Blog?: 
No
Section: