পিএসজি-তেই থাকছেন নেমার!

গত কয়েক দিনে মোট তিনটি প্রস্তাব দিয়েছিল বার্সেলোনা। কিন্তু তা পছন্দ হয়নি পিএসজি-র।

Updated By: Sep 4, 2019, 09:53 AM IST
পিএসজি-তেই থাকছেন নেমার!

নিজস্ব প্রতিবেদন: চলতি মরশুমে কোন ক্লাবে খেলবেন নেমার? এই নিয়ে জল্পনার শেষ নেই। পিএসজি ছেড়ে নেমারের বার্সেলোনায় ফেরা প্রায় নিশ্চিত হয়ে গিয়েছিল। কিন্তু কয়েক দফা আলোচনার পর বার্সার দেওয়া প্রস্তাব পছন্দ না হওয়ায় এ যাত্রায় আর পুরনো ক্লাবে ফেরা হচ্ছে না ব্রাজিলিয় তারকার। দলবদলের উইন্ডোতে শেষ দিন সোমবার পর্যন্ত দুই পক্ষ সমঝোতায় না পৌঁছানোয় আপাতত প্যারি সাঁ জাঁ তেই থাকছেন নেমার। বার্সেলোনায় ফেরা বা নতুন ক্লাবে যোগ দিতে হলে নেমারকে এখন অপেক্ষা করতে হবে দলবদলের পরবর্তী উইন্ডোর জন্য।

সূত্রের খবর, গত কয়েক দিনে মোট তিনটি প্রস্তাব দিয়েছিল বার্সেলোনা। কিন্তু তা পছন্দ হয়নি পিএসজি-র। উপযুক্ত প্রস্তাব না পেলে বিশ্বের সবচেয়ে দামি ফুটবলারকে প্যারিসেই থাকতে হবে বলে জানিয়ে দেন পিএসজি-র স্পোর্টিং ডিরেক্টর লিওনার্দো। ২০১৭ সালে অগাস্টে রেকর্ড ২২ কোটি ২০ লক্ষ ইউরো ট্রান্সফার ফিতে পিএসজি-তে যোগ দেন নেমার। গত দুই মরশুমে লিগ ওয়ানে ৩৬ ম্যাচ খেলে ৩৪ গোল করেছেন নেমার। দুটি মরশুমেই গুরুত্বপূর্ণ সময়ে চোটের কারণে দীর্ঘদিন মাঠের বাইরে ছিলেন ব্রাজিলিয় তারকা। এদিকে ভবিষ্যৎ নিয়ে অনিশ্চয়তা থাকায় চলতি মরশুমে এখন পর্যন্ত নেইমারকে কোনও ম্যাচে খেলাননি টমাস টুচেল।

আরও পড়ুন - FIFA World Cup 2022: কাতার বিশ্বকাপের ঢাকে কাঠি, প্রকাশিত হল লোগো

এদিকে জাতীয় দলের হয়ে দুটি ম্যাচ খেলতে সোমবার মায়ামিতে ব্রাজিল দলের সঙ্গে যোগ দিয়েছেন নেমার। ফ্লোরিডায় শনিবার ফিফা ফ্রেন্ডলি ম্যাচে কলম্বিয়ার মুখোমুখি হবে ব্রাজিল। চার দিন পর পেরুর বিরুদ্ধে মাঠে নামবে তিতের দল।

 

Tags:
.