রোনাল্ডো বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ : সেদিন ঠিক কী হয়েছিল, জানালেন সেই মহিলা

রোনাল্ডোর সঙ্গে মায়োরগার পরিচয় হয় এক বিখ্যাত নাইটক্লাবে।

Updated By: Oct 3, 2018, 08:49 PM IST
রোনাল্ডো বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ : সেদিন ঠিক কী হয়েছিল, জানালেন সেই মহিলা

নিজস্ব প্রতিনিধি : লড়তে হবে সুপারস্টার-এর বিরুদ্ধে। তাই এমন লড়াই যে ভীষণরকম কঠিন হবে তা তিনি আগেই আন্দাজ করেছিলেন। কিন্তু নৈতিকতার লড়াই লড়তেই তিনি মাঠে নেমেছেন। সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর বিরুদ্ধে। 

আরও পড়ুন-  চ্যাম্পিয়ন্স লিগে রিয়ালের হার, রোনাল্ডোহীন জুভেন্তাসের বড় জয়

২০০৯ সালে  তিনি এক ভয়ঙ্কর ঘটনার শিকার হয়েছিলেন।  এখন তিনি একজন স্কুলশিক্ষিকা। এক সাক্ষাত্কারে রোনাল্ডোর বিরুদ্ধে সোচ্চার হয়েছিলেন ক্যাথরিন মায়োরগা। জানিয়েছিলেন, পর্তুগিজ তারকা তাঁকে ধর্ষণ করেছিলেন। মায়োরগা সেই সময় পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছিলেন। কিন্তু রোনাল্ডোর পক্ষ থেকে ব্যাপারটা মিটিয়ে ফেলতে চাপ আসে। তাঁর ব্যাঙ্ক অ্যাকাউন্টে ৩ লাখ ৭৫ হাজার ডলার ট্রান্সফার করা হয়। প্রবল লড়াইয়ের পরও একটা সময় বিচারের আশা ছেড়ে দিয়েছিলেন মায়োরগা। কিন্তু আবার তিনি সাহস জুগিয়ে ফিরে এসেছেন। নিজে মুখে জানালেন, সেদিন ঠিক কী হয়েছিল!

আরও পড়ুন-  চ্যাম্পিয়ন্স লিগে নাটকীয় জয় সিটির, হোঁচট খেল ম্যান ইউ

রোনাল্ডোর সঙ্গে মায়োরগার পরিচয় হয় এক বিখ্যাত নাইটক্লাবে। তখন মায়োরগা ওই নাইটক্লাবে চাকরি করতেন। ২০০৯-এ  রোনাল্ডো সেই সময় ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ছেড়ে বিশ্বের সবচেয়ে দামি খেলোয়াড় হিসেবে রিয়াল মাদ্রিদে যাওয়ার জন্য পা বাড়িয়েছেন। সে যাইহোক, একটা সময়ের পর সেই নাইটক্লাবে দুজনের মধ্যে বন্ধুত্ব হয়ে যায়। এক পর্যায়ে তাঁকে নিজের হোটেলের ঘরে আসার আমন্ত্রণ জানান সিআরসেভেন। আমন্ত্রণ রক্ষা করতে গিয়েই মহাবিপদে পড়েন মায়োরগা।

আরও পড়ুন-  মেসিকে অবসর নিতে বললেন মারাদোনা!

দ্য গার্ডিয়ান-এর রিপোর্ট অনুযায়ী, মায়োরগা বলেছেন, 'রোনাল্ডো আমাকে ওঁর যৌনাঙ্গ ৩০ সেকেন্ডের জন্য ধরতে বলে। আমি প্রথম হেসে উড়িয়ে দেই। বলি, তুমি নিশ্চয়ই মজা করছ! রোনাল্ডোর যৌন আবেদনে অনেকে মুগ্ধ। কিন্তু তখন ওঁর ভিতরে থাকা নোংরা মানুষটার পরিচয় পাই। ও আমাকে অ্যানাল সেক্সের প্রস্তাব দেয়! বিপদ বুঝতে পেরে ছাড়া পাওয়ার আশায় আমি বড়জোর চুম্বনে রাজি হই। কিন্তু সে আরও উত্তেজিত হয়ে পড়ে। আমাকে হোটেল রুমে আটকে রাখে ও।। একপর্যায়ে জোর করে আমার সঙ্গে সে বিকৃত যৌনতা শুরু করে। আমি ওর কাছে অনুরোধ করি। কিন্তু ও তখন কোনও কিছু শোনার মতো অবস্থায় ছিল না। ও যেন মত্ত হয়ে উঠেছিল। নির্যাতনের পরও ও আমাকে রুম থেকে বেরোতে দিচ্ছিল না। শেষে অনেক কষ্টে বেরিয়ে আসি। পরদিন থানায় গিয়ে পুলিশে অভিযোগ জানাই।'

সে সময় কিন্তু ৩ লাখ ৭৫ হাজার ডলারের বিনিময়ে কখনও এই অভিযোগ প্রকাশ্যে না আনার ব্যাপারে রাজি হন মায়োরগা। কিন্তু এখন পরিস্থিতি অন্য। পুলিশও নতুন করে তদন্ত শুরু করেছে ৯ বছর আগের সেই ঘটনার।

.