Watch, Sunil Chhetri: ট্রফির সঙ্গে নিজের ছবি চাই! ভারত অধিনায়ককে ঠেলে সরালেন বাংলার রাজ্যপাল

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে, সেখানে দেখা যাচ্ছে, সুনীলের হাতে ট্রফি তুলে দেওয়ার সময় তাঁকে ঠেলে সরিয়ে দিচ্ছেন লা গণেশন! যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি জি ২৪ ঘণ্টা ডিজিটাল। 

Updated By: Sep 19, 2022, 01:42 PM IST
Watch, Sunil Chhetri: ট্রফির সঙ্গে নিজের ছবি চাই! ভারত অধিনায়ককে ঠেলে সরালেন বাংলার রাজ্যপাল
এই সেই পুরস্কার মঞ্চের ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ১৩১ তম ডুরান্ড কাপের (Durand Cup 2022) পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অত্যন্ত নিন্দনীয় ঘটনা ঘটে গেল! যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় শোরগোল পড়ে গিয়েছে। ভারতীয় স্পোর্টস সরগরম। গত রবিবার যুবভারতী ক্রীড়াঙ্গনে ডুরান্ড ফাইনালে বেঙ্গালুরু এফসি (Bengaluru FC) ২-১ গোলে মুম্বই সিটি এফসি-কে (Mumbai City FC) হারিয়ে ডুরান্ড চ্যাম্পিয়ন হয়। বিশ্বের তৃতীয় প্রাচীন ও এশিয়ার প্রাচীনতম টুর্নামেন্টের খেতাব নেওয়ার জন্য বেঙ্গালুরুর অধিনায়ক সুনীল ছেত্রী (Sunil Chhetri) মঞ্চে উঠেছিলেন। কিন্তু ভারতীয় ফুটবলের আইকন ও 'বাংলার জামাই'-এর সঙ্গে এমনই অনভিপ্রেত ঘটনা ঘটে গেল সেখানে, যা বিশ্বাস করতেই পারছে না ক্রীড়ামহল। সুনীলকে পুরস্কার তুলে দেওয়ার জন্য মঞ্চে ছিলেন রাজ্যের ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাস (Aroop Biswas) ও অস্থায়ী রাজ্যপাল লা গণেশন (La. Ganesan)। 

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে, সেখানে দেখা যাচ্ছে, সুনীলের হাতে ট্রফি তুলে দেওয়ার সময় তাঁকে ঠেলে সরিয়ে দিচ্ছেন লা গণেশন! যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি জি ২৪ ঘণ্টা ডিজিটাল। এই প্রতিবেদনের প্রচ্ছদে যে ছবিটি ব্যবহার করা হয়েছে, সেখানে দেখা যাবে যে, ছবির একদম বাঁ-দিকে দাঁড়িয়ে আছেন বেঙ্গালুরু এফসি-র কোচ সিমন গ্রেসন। তাঁর ঠিক পাশে রাজ্যের ক্রীড়ামন্ত্রী। তাঁর পাশেই রাজ্যপাল। চলে নিয়মমাফিক ফটোসেশন। কিন্তু গণেশনের সামনে সুনীল দাঁড়ানোয় তাঁকে ক্যামেরা পুরো ফ্রেমে পাচ্ছিল না। বিষয়টি বুঝতে পেরেই রাজ্যপাল সঙ্গে সঙ্গে নিজের বাঁ-হাত দিয়ে সুনীলকে ঠেলে সরিয়ে. ক্যামেরার দিকে পোজ দেন। সুনীল কিন্তু পিছিয়ে এসে, এগিয়ে দেন গণেশনকে। কারণ বিজয়ী দলের অধিনায়কের একটা লক্ষ্য ছিল। কাঙ্খিত ট্রফিটি স্পর্শ করার। সুনীল তাঁর বর্ণময় কেরিয়ারে একাধিক ট্রফি জিতলেও, কখনও ডুরান্ড স্পর্শ করতে পারেননি। এই প্রথম তিনি অধরা স্বপ্নপূরণ করলেন। সুনীলের সঙ্গে এহেন আচরণের জন্য নেটাগরিকরা বিন্দুমাত্র রেয়াত করেননি লা গণেশনকে। ট্যুইটারে উঠেছে ঝড়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.