বোল্টকে পাল্টা দিলেন বিরাট! কিউইদের চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন কোহলি

চ্যালেঞ্জ - পালটা চ্যালেঞ্জ মাঠের বাইরে। শুরু হয়ে গিয়েছে মাইন্ড গেম।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Feb 19, 2020, 01:52 PM IST
বোল্টকে পাল্টা দিলেন বিরাট! কিউইদের চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন কোহলি

নিজস্ব প্রতিবেদন: শুক্রবার থেকে ওয়েলিংটনে শুরু হচ্ছে ভারত-নিউ জিল্যান্ড প্রথম টেস্ট। তার আগে মাঠের বাইরে লড়াই শুরু হয়ে গিয়েছে। ভারত অধিনায়ক বিরাট কোহলিকে কার্যত চ্যালেঞ্জ ছুঁড়ে দেন কিউই পেসার ট্রেন্ট বোল্ট। বিরাটের উইকেট নেওয়ার জন্য নাকি তিনি মুখিয়ে রয়েছেন। বুধবার ট্রেন্ট বোল্টকে পালটা দিলেন বিরাট কোহলি। বলে দিলেন বিশ্বের যে কোনও দলের বিরুদ্ধে লড়াই করার ক্ষমতা রাখে তার দল।

টি-টোয়েন্টি সিরিজে নিউ জিল্যান্ডকে হোয়াইটওয়াশ করেছে টিম ইন্ডিয়া।  ওয়ান ডে সিরিজে তার বদলা নিয়েছে কিউইরা। হিসেব বরাবর। এবার শুরু টেস্টের চ্যালেঞ্জ! চ্যালেঞ্জ - পালটা চ্যালেঞ্জ মাঠের বাইরে। শুরু হয়ে গিয়েছে মাইন্ড গেম। কোহলির উইকেট আগে চাই - এই বলে কিউই পেসার ট্রেন্ট বোল্ট হুঙ্কার দিয়ে রেখেছেন। নিউ জিল্যান্ডে ৭টি ইনিংসে একবারই হাফ সেঞ্চুরি করেছেন কোহলি। তাতে কি টেস্ট সিরিজ শুরুর আগে আত্মবিশ্বাসে ভরপুর বিরাট কোহলি।

কিং কোহলি বলেন, " আমরা এমন ভাবে নিজেদের তৈরি করি বা প্রস্তুতি নিয়ে থাকি এবং আমরা এতটাই মনোযোগী যে বিশ্বের যে কোনও দলের বিরুদ্ধে লড়াই করার ক্ষমতা রাখি। আর সেই আত্মবিশ্বাসটাই এই সিরিজেও ধরে রাখতে চাই।"

আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপে এখন পর্যন্ত ৭টি টেস্ট খেলেছে ভারত। সবকটিতেই জিতে ৩৬০ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে সবার ওপরে রয়েছে কোহলির দল। অন্যদিকে পাঁচটি টেস্ট খেলে মাত্র ১টি টেস্টে জিতেছে কিউইরা। ৬০ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে ছয় নম্বরে রয়েছে। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজে হোয়াইটওয়াশের পর ঘরের মাঠে ভারতের বিরুদ্ধে ঘুরে দাঁড়াতে মরিয়া ব্ল্যাক ক্যাপসরা। তেমনই ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপে অপরাজিত তকমা ধরে রাখতে মরিয়া কোহলি অ্যান্ড কোম্পানিও।

আরও পড়ুন - চাপ বাড়ছে! আর কত দিন ক্রিকেটের তিন ফরম্যাটে খেলবেন, জানিয়ে দিলেন বিরাট কোহলি

.