Virushka: ব্যাটে রান নেই, অনুষ্কার সঙ্গে কোথায় গেলেন বিরাট? দেখুন ভাইরাল ভিডিয়ো

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আইপিএল-এ (IPL 2023) দারুণ ফর্মে ছিলেন। তবে বিশ্ব টেস্ট ফাইনালে (ICC World Test Championship Final 2023) চাপের মুখে তিনি পারফর্ম করতে পারেননি। তাই ফের একবার লন্ডনের (Londan) এক মন্দিরে গিয়ে কীর্তনের সুরে মজলেন বিরাট কোহলি (Virat Kohli) ও তাঁর স্ত্রী অনুষ্কা শর্মা (Anushka Sharma)। গ্র্যামি নমিনেশন পাওয়া কৃষ্ণ দাসের কীর্তনের (Krishna Das Kirtan) আসরে দেখা যায় দুই তারকাকে। সেই ছবি ভাইরাল হতে সময় লাগেনি। 

বিরাটের পরনে ছিল কালো টি-শার্ট। কীর্তন শুনতে গিয়েছিলেন দু’জন। একটি ছবিতে বেশ মন দিয়ে তত্ত্বকথা শুনতে দেখা যাচ্ছে দু’জনকে। ছবি দেখে অনেকেই বলছেন, বাইশ গজের যুদ্ধে সময় ভালো যাচ্ছে না। তাই বোধহয় কীর্তন শুনে মন শান্ত করার চেষ্টা করছেন বিরাট। 

আরও পড়ুন: ICC ODI World Cup 2023: অচলাবস্থা কাটেনি, ভারতে বিশ্বকাপ খেলা নিয়ে পাক সরকারের দিকে বল ঠেলে দিল পিসিবি

আরও পড়ুন: Oliver Whitehouse: ছয় বলে ছয় উইকেট! ডাবল হ্যাটট্রিক করে শিরোনামে ১২ বছরের 'ওয়ান্ডার কিড'

যে কৃষ্ণ দাসের আসরে বিরাট ও অনুষ্কা (Virushka) কীর্তন শুনতে গিয়েছেন তাঁর আসল নাম জেফ্রি কাগেল। কৃষ্ণ সাধনায় মন দিয়েই নাম পরিবর্তন করেছেন মার্কিন গায়ক। ১৯৯৬ সাল থেকে তাঁর প্রায় ১৭টি ভক্তিগীতি ও কীর্তনের অ্যালবাম প্রকাশিত হয়েছে। ২০১২ সালে প্রকাশিত ‘আনন্দ’ নামের অ্যালবাম। ২০১৩ সালের গ্র্যামি পুরস্কারের জন্য মনোনীত হয়েছিল সেই অ্যালবামটি। 

ব্যাটে রান নেই। নিজের নামের প্রতি সুবিচার করতে পারছেন না। অফ স্টাম্পের বাইরে যাওয়া বলে বারবার খোঁচা দিয়ে আউট হচ্ছেন। সুনীল গাভাসকর (Sunil Gavaskar), কপিল দেব (Kapil Dev) প্রবল সমালোচনা করছেন। একাধিক ক্রিকেট পণ্ডিতদের মতে বিরাট যদি সচিন তেন্ডুলকরের (Sachin Tendulkar) শরণাপন্ন হন, তাহলেই সব সমস্যার সমাধান হয়ে যাবে। তবে 'কিং কোহলি' কিন্তু নিজের মেজাজেই আছেন। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

English Title: 
Watch: Virat Kohli, Anushka Sharma Spotted At The Krishna Das Kirtan show in London
News Source: 
Home Title: 

ব্যাটে রান নেই, অনুষ্কার সঙ্গে কোথায় গেলেন বিরাট? দেখুন ভাইরাল ভিডিয়ো 

 

 

Virushka: ব্যাটে রান নেই, অনুষ্কার সঙ্গে কোথায় গেলেন বিরাট? দেখুন ভাইরাল ভিডিয়ো
Caption: 
নিজেদের মতো সময় কাটাচ্ছেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। ফাইল চিত্র
Yes
Is Blog?: 
No
Section: