Steve Smith: হোটেলের লিফটে ঘণ্টাখানেক আটকে থাকলেন স্মিথ! দেখুন ভিডিও

স্মিথ বলছেন এই ঘটনা তিনি কখনই ভুলবেন না জীবনে।

Updated By: Dec 31, 2021, 02:50 PM IST
Steve Smith: হোটেলের লিফটে ঘণ্টাখানেক আটকে থাকলেন স্মিথ! দেখুন ভিডিও
স্টিভ স্মিথ

নিজস্ব প্রতিবেদন: মেলবোর্নে বক্সিং-ডে টেস্ট জেতার সঙ্গেই ঐতিহ্যের অ্যাশেজ  (The Ashes) ধরে রেখেছে অস্ট্রেলিয়া। দুই টেস্ট বাকি থাকতেই অ্যাশেজে ৩-০ এগিয়ে গিয়েছে প্যাট কামিন্স অ্যান্ড কোং। মেলবোর্নে জিতেও বেজায় বিপাকে পড়লেন অজি দলের মহাতারকা স্টিভ স্মিথ (Steve Smith)। পার্ক হায়াত হোটেলের লিফটে প্রায় ঘণ্টাখানেক আটকে ছিলেন অজি ব্যাটার! নিজেই ইনস্টাগ্রামে একাধিক ভিডিও পোস্ট করে সেই বার্তা দিয়েছেন। স্মিথকে সাহায্যের হাত বাড়ান মার্নাস লাবুশানে (Marnus Labuschagne)। তিনি আটকে থাকা স্মিথকে সাহায্যের জন্য কিছু প্রয়োজনীয় প্যাকেটও দেন। রড দিয়ে দরজা খোলার চেষ্টাও করেন।

স্মিথ ভিডিও পোস্ট করে বারবার বার্চা দিতে থাকেন। তিনি লেখেন, "এরকম রাতের পরিকল্পনা করিনি। আফি লিফটে আটকে পড়েছি। দরজা খুলছে না। লিফট আউট অফ সার্ভিস। আমি দরজা খোলার চেষ্টা করেছি। আরেকটা দিক মার্নাস লাবুশানে খুলছে। " পরে টেকনিশিয়ান এসে স্মিথকে উদ্ধার করেন। স্মিথ করতালি দিয়ে তাঁকে ধন্যবাদ জানান। স্মিথ নিজের ঘরে ঢুকে লিফট বিভ্রাট সংক্রান্ত শেষ ভিডিওতে বলেন, "এই ৫৫ মিনিট হয়তো আর ফিরে পাব না।" 

আরও পড়ুন: Best Test XI of 2021: অস্ট্রেলিয়ার বেছে নেওয়া সেরা টেস্ট দলে ভারতেরই ৪!

চলতি অ্যাশেজে অস্ট্রেলিয়া প্রথম টেস্টে গাবায় ৯ উইকেটে জিতেছিল। এরপর অ্যাডিলে়ডে দিন-রাতের টেস্টে ২৭৫ রানে জিতে সিরিজে ২-০ এগিয়ে যায় তারা। এই টেস্টে কামিন্সের বদলে স্মিথ ক্যাপ্টেনসি করেন। করোনার কারণে কামিন্স খেলতে পারেননি। দ্বিতীয় ইনিংসে স্মিথ ৯৩ রান করেন। আগামী ৫ জানুয়ারি সিডনিতে শুরু হবে চতুর্থ টেস্ট। সিরিজের পঞ্চম তথা শেষ টেস্ট হোবার্টের বেলেরিভ ওভালে। অ্যাডিলেডের পর ফের অ্যাশেজ দেখবে গোলাপি বলে দিন-রাতের টেস্ট। ঘটনাচক্রে অ্যাশেজের পঞ্চম টেস্ট হওয়ার কথা ছিল পার্থে। কিন্তু পশ্চিম অস্ট্রেলিয়ার রাজধানীতে কোভিড  (Covid-19) সংক্রান্ত কোয়ারেন্টিন ও রাজ্যের সীমানায় বিধিনিষেধ জারি হওয়ায় টেস্ট স্থানান্তরিত করে ক্রিকেট অস্ট্রেলিয়া। 

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.