যত রাগ স্টাম্পের ওপর! প্রথমে লাথি মারলেন, পরে তুলে আছাড় মারলেন, ফের বিতর্কে Shakib Al Hasan

শাকিবের এই ঘটনার ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

Updated By: Jun 11, 2021, 09:05 PM IST
যত রাগ স্টাম্পের ওপর! প্রথমে লাথি মারলেন, পরে তুলে আছাড় মারলেন, ফের বিতর্কে Shakib Al Hasan

নিজস্ব প্রতিবেদন: বিতর্কের সঙ্গে হাত ধরাধরি করেই চলেন শাকিব আল হাসান (Shakib Al Hasan)। বাংলাদেশের মহাতারকা ও একদিনের ক্রিকেটে বিশ্বের এক নম্বর অলরাউন্ডার ফের মেজাজ হারিয়ে শিরোনামে। বাংলাদেশের ঘরোয়া টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট ঢাকা লিগে শাকিব খেলছেন মহামেডান স্পোর্টিং ক্লাবের বিরুদ্ধে। আবাহনী লিমিটেডের বিরুদ্ধে ম্যাচ চলাকালীন আম্পায়ারের সিদ্ধান্তে মাথা ঠিক রাখতে পারলেন না শাকিব। একবার নয়, পরপর দু'দুবার তিনি রাগ দেখালেন স্টাম্পের ওপর। প্রথমে লাথি মারলেন, পরে উপড়ে নিলেন স্টাম্প। শাকিবের এই ঘটনার ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

এখন প্রশ্ন শাকিব কেন এতটা রেগে গেলেন? শের-ই-বাংলা ন্যাশনাল স্টেডিয়ামে শাকিবদের বোলিংয়ের পঞ্চম ওভারের ঘটনা। শাকিবের ভিতরে ঢোকা বল মুশফিকুর রহিম বুঝতে না পেরে পরাস্ত হন। শাকিব সঙ্গে সঙ্গে জোরালো এলবিডব্লিউর আবেদন করেন। কিন্তু নাকচ করে দেন আম্পায়ার। এরপরেই মেজাজ হারিয়ে এক মুহূর্তের মধ্যে অগ্নিশর্মা শাকিব লাথি মেরে স্টাম্প ফেলে দেন। এরপর দ্বিতীয় ঘটনাতেও তাঁর রাগের কারণ আম্পায়ারই। বৃষ্টির জন্য আম্পায়ার ডাকওয়ার্থ লুইস নিয়ম মেনে ৫.৫ ওভারেই ম্যাচ স্থগিত রাখার সিদ্ধান্ত নেন। শাকিবের এতেই রাগ হয় যে, কেন আম্পায়ার ওভারটা শেষ করতে দিলেন না! এরপর শাকিব আম্পায়ারের সঙ্গে কথা কাটাকাটিতে জড়িয়ে পড়েন এবং রাগের বশে এবার স্টাম্প তুলে পিচের উপর আছাড় মারেন তিনি!

আরও পড়ুন: IND VS NZ WTC21 Final: সাউদাম্পটনে নিজেদের মধ্যে দল করে ম্যাচ প্র্যাকটিস টিম ইন্ডিয়ার

মহামেডান ক্যাপ্টেন শাকিব ম্যাচের সর্বোচ্চ স্কোরার হন। ২৭ বলে ৩৭ করেন তিনি। তাঁর দল ডাকওয়ার্থ লুইস নিয়মে ম্যাচ ৩১ রানে জিতে যায়। মাঠের এই আচরণের জন্য শাকিব পরে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ক্ষমা চেয়ে নিয়েছেন। তিনি লেখেন তাঁর মতো একজন অভিজ্ঞ ক্রিকেটারের এরকমটা করা উচিত হয়নি। যদিও অনেকে মনে করছেন এই ঘটনায় শাস্তি পেতে পারেন শাকিব।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.