IND VS NZ WTC21 Final: সাউদাম্পটনে নিজেদের মধ্যে দল করে ম্যাচ প্র্যাকটিস টিম ইন্ডিয়ার

মহম্মদ শামি ও মহম্মদ সিরাজকে বল হাতে দেখা গেল। 

Updated By: Jun 11, 2021, 08:17 PM IST
IND VS NZ WTC21 Final: সাউদাম্পটনে নিজেদের মধ্যে দল করে ম্যাচ প্র্যাকটিস টিম ইন্ডিয়ার

নিজস্ব প্রতিবেদন: আর ঠিক এক সপ্তাহ। তারপরেই শুরু মহারণ। সাউদাম্পটনের এজিয়েস বোলে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল (ICC World Test Championship 2021)। তারপরেই ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ। ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ খেলে নিজেদের ঝালিয়ে নেওয়ার সুযোগ পেয়েছে নিউজিল্যান্ড। কিন্তু ভারতের সেই সুযোগ নেই। বিরাট কোহলির দল নিজেদের মধ্যেই দল করে নিয়ে পুরোদমে ম্যাচ প্র্যাকটিস শুরু করে দিল।

বৃহস্পতিবার বিসিসিআই ম্যাচের ছবি পোস্ট করেছে টুইটারে। এজিয়েস বোলে মহম্মদ শামি (Mohammed Shami) ও মহম্মদ সিরাজকে (Mohammed Siraj) বল হাতে দেখা গেল। অন্যদিকে ব্যাটি হাতে চেতেশ্বর পুজারা (Cheteshwar Pujara) ও শুভমান গিলকে (Shubman Gil) পাওয়া গিয়েছে। 

আরও পড়ুন: 'BCCI প্রেসিডেন্ট Sourav Ganguly অসাধারণ', তাঁর ক্রিকেট আবেগে মুগ্ধ প্রতিপক্ষ দেশ

গত ৩ জুন পরিবার নিয়ে ইংল্যান্ডে পা রেখেছে বিরাট কোহলি অ্যান্ড কোং। তারপর তিনদিনের কঠোর কোয়ারেন্টি সহ ১০ দিনের নিভৃতবাসে কাটিয়েছে টিম। ইংল্যান্ডে পা রাখার আগে মুম্বইতে ভারতীয় দল ১৪ দিনের আইসোলেশন পর্ব সেরেছে। বিরাটদের ছবি বলে দিচ্ছে যে তাঁরা ছোট ছোট টিম করে বায়ো বাবল বিধি মেনেই প্র্যাকটিস শুরু করে দিয়েছেন। আগেই জানা গিয়েছিল যে, করোনার কথা মাথায় রেখে শুরুতেই বড় দলে প্র্যাকটিস নয়। ধীরে ধীরে দলে সদস্য সংখ্যা বাড়বে। সেই পথই ধরেছেন বিরাটরা। এদিন দেখা গেল যে, দলের সদস্যা সংখ্যা বেশ ভালই বেড়ছে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.