WATCH: Nic Maddinson নকল করলেন Jasprit Bumrah-কে ফ্যানরা বলছেন 'চিনা কপি'!

জসপ্রীত বুমরার (Jasprit Bumrah) বোলিং অ্যাকশন অনুকরণ করে লাইমলাইটে অজি ক্রিকেটার।

Updated By: Apr 4, 2022, 06:45 PM IST
WATCH: Nic Maddinson নকল করলেন Jasprit Bumrah-কে ফ্যানরা বলছেন 'চিনা কপি'!

নিজস্ব প্রতিবেদন: ভারতের বিশ্ববন্দিত জোরে বোলার জসপ্রীত বুমরাকে (Jasprit Bumrah) নিয়ে ক্রিকেট গ্রহে আলোচনা চলতেই থাকে। এবার অস্ট্রেলিয়ার ক্রিকেটার নিক ম্যাডিনসন (Nic Maddinson) বুমরার বিচিত্র বোলিং অ্যাকশন নকল করে সোশ্যাল মিডিয়ায় উপহাসের পাত্র হলেন। 

ম্যাডিনসন মূলত ব্যাটার। কিন্তু দলের প্রয়োজনে তিনি বল করেন। বাঁ-হাতি স্পিনার ম্যাডিনসন শেফিল্ড শিল্ডে (Sheffield Shield) ভিক্টোরিয়া বনাম ওয়েস্টার্ন অস্ট্রেলিয়া ম্যাডিনসন ম্যাচের ১৬১ নম্বর ওভারে আচমকাই বুমরা অবতারে উত্তীর্ণ হন। ধারাভাষ্যকাররা ম্যাডিনসনকে দেখে চমকে যান। এমনকী এক ধারাভাষ্যকার বলে বসেন, "দারুণ বল করেছ বুমরা।" ক্রিকেট অস্ট্রেলিয়া ম্যাডিনসনের বোলিংয়ের ভিডিও টুইট করার পরেই তা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

কেরিয়ারের ১০ নম্বর আইপিএল খেলছেন বুমরা (Jasprit Bumrah)। বছর আঠাশের আহমেদাবাদের জোরে বোলারের কেরিয়ারে মোড় ঘুরে গিয়েছিল এই মঞ্চে খেলেই। ২০১৩ সালে মুম্বইয়ের জার্সিতে আইপিএল কেরিয়ার শুরু করেন বুমরা। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্য়াঙ্গালোরের (Royal Challengers Bangalore, RCB) বিরুদ্ধে প্রথম ম্যাচ খেলেন তিনি। 

বিচিত্র অ্য়াকশন ও পেসের সঙ্গেই বুমরা লাইমলাইটে এসেছিলেন অভিষেক ম্যাচে বিরাট কোহলির (Virat Kohli) উইকেট নিয়ে। তারপর থেকে আর পিছন ফিরে তাকাতে হয়নি বুমরাকে। খুলে যায় আন্তর্জাতিক ক্রিকেটের দরজাও। আজ তিনি দেশের জার্সিতে তিন ফরম্যাটেই অবিচ্ছেদ্য অঙ্গ। মুম্বই ইন্ডিয়ান্স এই মরশুমে রোহিত শর্মা (১৬ কোটি), সূর্যকুমার যাদব (৮ কোটি), কায়রন পোলার্ড (৬ কোটি) ও বুমরাকে (১২ কোটি) রিটেন করেছিল। 

আরও পড়ুন: IPL শেষ হলেই Eden Gardens-এ বসবে নতুন বাতিস্তম্ভ

আরও পড়ুনSachin Tendulkar-Ross Taylor: টেলরের বিদায়বেলায় সচিনের আবেগি পোস্ট, হৃদয় ছুঁয়ে নিল ফ্যানদের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.