MS Dhoni: ধোনি ক্রিজে! আচমকাই ভক্ত ঢুকে পড়লেন মাঠের মধ্যে! বাকিটা ইতিহাস-Watch

নিজস্ব প্রতিবেদন: আইপিএলের (IPL 2022) ৬৮ নম্বর ম্যাচে মুখোমুখি হয়েছিল চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings) ও রাজস্থান রয়্যালস (Rajasthan Royals)। মুম্বইয়ের ব্রেবোর্ন স্টেডিয়ামে  (Brabourne Stadium, Mumbai) সিএসকে লিগের শেষ ম্যাচে নেমেছিল। ইতিমধ্যেই টুর্নামেন্ট থেকে ছিটকে যাওয়া চেন্নাই কে ৫ উইকেটে হারিয়েই রয়্যালসরা প্লে অফ নিশ্চিত করে। 

এই ম্যাচে সিএসকে ক্যাপ্টেন এমএস ধোনির (MS Dhoni) জন্য় মাঠে দেখা গেল এক প্রস্থ নাটক। এক ফ্যান ধোনিকে ছুঁয়ে দেখার জন্য় ঢুকে পড়েন মাঠের মধ্যে। যদিও সেই ফ্যান ধোনির নাগাল পাননি। আম্পায়ারই কার্যত নিরাপত্তারক্ষীর ভূমিকায় উত্তীর্ণ হয়েছিলেন। ফ্যানের সঙ্গে ধোনির দূরত্ব বজায় রাখেন তিনি। এই দৃশ্য় যদিও নতুন কিছু নয়, আইপিএল হোক আন্তর্জাতিক ম্যাচ, ধোনির নাগাল পাওয়ার জন্য বিভিন্ন সময় ফ্যানরা মাঠের মধ্যে ঢুকে পড়েছেন। এবারও দেখা গলে সেরকমই ছবি।

এই ম্যাচের আগে একটাই জল্পনা ঘুরছিল ধোনিকে কেন্দ্র করে। মনে করা হচ্ছিল তিনি সম্ভবত হলুদ জার্সিতে শেষ ম্যাচ খেলতে চলেছেন। কিন্তু অবসরের জল্পনা মাঠের বাইরেই পাঠন মাহি। টসের আগে সঞ্চালক ইয়ান বিশপ জানতে চেয়েছিলেন, আগামী বছরও কি ধোনি চেন্নাইয়ের হয়ে খেলবেন? উত্তরে ধোনি বলেন, "অবশ্যই। খুব সহজ ব্যাপার। চেন্নাইয়ে না খেলে বিদায় জানানো অন্যায় হবে। মুম্বই এমন একটা জায়গা, যেখানে দল ও ব্যক্তিগতভাবে অনেক ভালোবাসা পেয়েছি। কিন্তু চেন্নাইয়ের সমর্থকদের জন্য সেটা খুব খারাপ হবে। আশা করি, পরের বছর বিভিন্ন মাঠে খেলা হবে। বিভিন্ন মাঠে, বিভন্ন শহরে গিয়ে সমর্থকদের ধন্যবাদ জানাতে পারব।"এর সঙ্গে ধোনি যোগ করেন, "আগামী বছরই আমার শেষ বছর কি না সেটা বড় প্রশ্ন। দু’বছর পর কী হবে তা এখনই বলা সম্ভব নয়। পরের বছর আরও শক্তিশালী হয়ে ফিরে আসার চেষ্টা করব" চলতি আইপিএলের শেষ ম্যাচে ধোনির ব্য়াট থেকে ২৮ বলে ২৬ রানের ইনিংস এসেছে।

আরও পড়ুন: Laxmi Ratan Shukla: ঝাড়গ্রামের প্রতিভাবান ভলিবল খেলোয়াড়দের পাশে মানবিক লক্ষ্মী

আরও পড়ুনIPL 2022 Playoffs Scenario: দিল্লির চোখ প্লে অফে, রোহিতদের সমর্থনে আরসিবি!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 
 

English Title: 
Watch: MS Dhoni's fan breaches security to meet his idol during RR vs CSK, umpire acts as a cover
News Source: 
Home Title: 

MS Dhoni: ধোনি ক্রিজে! আচমকাই ভক্ত ঢুকে পড়লেন মাঠের মধ্যে! বাকিটা ইতিহাস-Watch

MS Dhoni: ধোনি ক্রিজে! আচমকাই ভক্ত ঢুকে পড়লেন মাঠের মধ্যে! বাকিটা ইতিহাস-Watch
Caption: 
ধোনির জন্য সেই চেনা উন্মাদনা ফিরল আবার!
Yes
Is Blog?: 
No
Section: