MS Dhoni: 'কাঁদবে না'! ফ্যানের চোখের জল মুছিয়ে হাসি ফোটালেন ধোনি-Watch

রাঁচি বিমানবন্দরে ধোনি বেশ কিছুক্ষণ সময় কাটান হুইল-চেয়ারে বসে থাকা লাবণ্য পিলানিয়ার (Lavanya Pilania) সঙ্গে। প্রিয় ক্রিকেটারকে পেয়ে লাবণ্য নিজের আবেগ ধরে রাখতে পারেনি। নিজের ইনস্টাগ্রামে ধোনির সঙ্গে ছবি ও ভিডিও শেয়ার করেছে সে।

Updated By: Jun 2, 2022, 04:10 PM IST
MS Dhoni: 'কাঁদবে না'! ফ্যানের চোখের জল মুছিয়ে হাসি ফোটালেন ধোনি-Watch
লাবণ্য়র সঙ্গে এমএস ধোনি

নিজস্ব প্রতিবেদন: বিশ্বের কোটি কোটি ভক্তের মুখে অনায়াসে হাসি ফোটান তিনি। এবার বিশেষ ভাবে সক্ষম এক খুদে ফ্যানের হৃদয় জয় করে নিলেন মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni)। রাঁচি বিমানবন্দরে ধোনি বেশ কিছুক্ষণ সময় কাটান হুইল-চেয়ারে বসে থাকা লাবণ্য পিলানিয়ার (Lavanya Pilania) সঙ্গে। প্রিয় ক্রিকেটারকে পেয়ে লাবণ্য নিজের আবেগ ধরে রাখতে পারেনি। নিজের ইনস্টাগ্রামে ধোনির সঙ্গে ছবি ও ভিডিও শেয়ার করে সেই অভিজ্ঞতা তুলে ধরেছে। ধোনি রাঁচি থেকে চেন্নাই যাচ্ছিলেন। তখনই লাবণ্যর সঙ্গে দেখা করেন চেন্নাই সুপার কিংসের ক্যাপ্টেন।

লাবণ্য লেখে, "ধোনির সঙ্গে সাক্ষাতের অভিজ্ঞতা শব্দে প্রকাশ করতে পারব না। অত্যন্ত ভাল মনের ও কম কথার মানুষ ধোনি। উনি যেভাবে আমার নামের বানান জিজ্ঞাসা করেছিলেন,  তারপর আমার সঙ্গে করমর্দন করলেন। এরপর আমাকে বললেন কাঁদবে না। আমার চোখের জল মুছিয়ে দেন উনি। আমি ধোনিকে ওঁর স্কেচ দিয়েছিলাম। ধোনি ধন্যবাদ জানিয়ে বলেন যে, উনি সঙ্গে করে নিয়ে যাবেন। আমার সঙ্গে ধোনির যা কথা হয়েছিল, তা আজীবন আমার মনে থেকে যাবে। যে মূল্যবান সময় উনি উপহার দিয়েছেন, তা ভাষায় বোঝাতে পারব না। আমি ধোনিকে বলি, আপনাকে খুব ভাল লাগে। এটা শোনার পর ধোনির অভিব্যক্তি ছিল অমূল্য। ৩১ মে ২০২২ আমার জীবনে সবসময় স্পেশ্যাল হয়ে থাকবে।" ধোনি জানেন যে, ফ্যানদের মন কীভাবে চুরি করে নিতে হয়। এবারও তেমনটাই করলেন তিনি।

আরও পড়ুন: Sourav Ganguly: জল্পনার অবসান ঘটিয়ে নতুন অধ্যায়ের সূচনা করলেন 'মহারাজ'!

আরও পড়ুনMoeen Ali: ইংল্যান্ডের রানির বিরাট সম্মান মঈন আলিকে! অভিভূত ব্রিটিশ তারকা অলরাউন্ডার

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.