Sourav Ganguly: জল্পনার অবসান ঘটিয়ে নতুন অধ্যায়ের সূচনা করলেন 'মহারাজ'!

সব জল্পনার অবসান ঘটিয়ে সৌরভ বৃহস্পতিবার দুপুরে জানিয়ে দিলেন যে, তিনি নতুন কোচিং অ্যাপ 'ক্লাসপ্লাস' (ClassPlus) নিয়ে আসলেন। সৌরভ এদিন একাধিক টুইট করে নয়া অ্যাপের ব্যাপারে সকলকে জানালেন। 

Updated By: Jun 2, 2022, 03:38 PM IST
Sourav Ganguly: জল্পনার অবসান ঘটিয়ে নতুন অধ্যায়ের সূচনা করলেন 'মহারাজ'!
নতুন ইনিংস শুরু করলেন সৌরভ গঙ্গোপাধ্য়ায়

নিজস্ব প্রতিবেদন:  বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly) টুইট ঘিরে তোলপাড় হয়ে গিয়েছিল দেশ। গত বুধবার সন্ধ্যায় সৌরভ টুইট করে জানান যে তিনি "নতুন কিছু শুরু করতে চলেছেন"। এরপরেই শুধু নেটদুনিয়া নয়, গোটা দেশ জুড়ে আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে আসেন সৌরভ। কেউ বলতে শুরু করে দেন যে, সৌরভ বিসিসিআই-এর সভাপতি পদ ছাড়তে চলেছেন, কেউ বা এও বলেন যে, এবার 'মহারাজ' রাজনীতির আঙিনায় পা রাখতে চলেছেন।

সব জল্পনার অবসান ঘটিয়ে সৌরভ বৃহস্পতিবার দুপুরে জানিয়ে দিলেন যে, তিনি নতুন কোচিং অ্যাপ 'ক্লাসপ্লাস' (ClassPlus) নিয়ে আসলেন। সৌরভ এদিন একাধিক টুইট করে নয়া অ্যাপের ব্যাপারে সকলকে জানালেন। তিনি লেখেন, "আমার নতুন উদ্য়োগের কথা সকল শিক্ষাবিদ, শিক্ষক ও কোচদের সঙ্গে ভাগ করে নিতে চাই। ক্লাসপ্লাস অ্যাপের মাধ্যমে। তারা আরও উন্নতি করতে পারবেন।"

সৌরভ গতকাল সন্ধ্যায় টুইটারে লিখেছিলেন, "১৯৯২ সালে ক্রিকেট যাত্রা শুরু হয়েছিল আমার। ২০২২ সালে ৩০ বছর পূর্ণ হল। এই সময়ের মধ্যে ক্রিকেট আমাকে অনেক কিছু দিয়েছে। সবচেয়ে গুরুত্বপূর্ণ, আপনাদের সকলের সমর্থন পেয়েছি। এই সফরের সঙ্গে যুক্ত সকল মানুষকে আমি ধন্যবাদ জানাতে চাই। তারা সাহায্যেই আজ আমি এখানে আসতে পেরেছি। আমি পরিকল্পনা করছি নতুন কিছু শুরু করার। আশা করি অনেক মানুষকে সাহায্য করতে পারব। আশা করি আমার জীবনের নতুন অধ্যায়ে আপনারা এভাবেই আমাকে সমর্থন করবেন।" এই টুইটের পরেই জি ২৪ ঘণ্টার এডিটর গৌতম ভট্টাচার্য জানিয়ে দেন যে, সৌরভের শোরগোল ফেলে দেওয়া টুইট আসলে বিজ্ঞাপনী ক্রিয়েটিভ থেকে তৈরি হওয়া একটি মজার বিতর্ক। 

আরও পড়ুন: Sourav Ganguly: 'নতুন কিছু শুরুর পরিকল্পনা...!' সৌরভের টুইটে জল্পনা, রহস্যভেদ করল জি ২৪ ঘণ্টা

আরও পড়ুনMS Dhoni: বিপাকে এমএস ধোনি! প্রতারণার অভিযোগে দায়ের এফআইআর

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 
 

.