Rohit Sharma: স্টোকসদের দেশে উড়ে যাওয়ার আগে 'হিটম্যান' চুটিয়ে খেললেন গলি ক্রিকেট! রইল ভিডিও

আইপিএলের পর রোহিত ফের ব্যাট ধরলেন, তবে নেটে বা কোনও প্রীতি ম্যাচেও নয়। চুটিয়ে মুম্বইয়ের রাস্তায় গলি ক্রিকেট খেলেলন তিনি। ফ্যানদের রীতিমতো চমকে দিলেন 'হিটম্যান'। রোহিতের গলিতে ক্রিকেট খেলার ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে। প্রতিবেদনের সঙ্গে তা জুড়ে দেওয়া হয়েছে।

Updated By: Jun 15, 2022, 08:52 PM IST
Rohit Sharma: স্টোকসদের দেশে উড়ে যাওয়ার আগে 'হিটম্যান' চুটিয়ে খেললেন গলি ক্রিকেট! রইল ভিডিও
গলিতে চুটিয়ে ক্রিকেট খেললেন রোহিত

নিজস্ব প্রতিবেদন: আইপিএল ফিফটিনের ব্যর্থতা ঝেড়ে ফেলে রোহিত শর্মা (Rohit Sharma) ছুটি কাটাতে চলে গিয়েছিলেন মলদ্বীপে। ভারতের বিরুদ্ধে চলতি পাঁচ ম্যাচের টি-২০ সিরিজ তিনি খেলছেন না। বিরাট কোহলির মতোই ক্রিকেট থেকে তিনি নিয়েছেন ব্রেক। একেবার ইংল্যান্ডের বিমান ধরবেন বলেই ঠিক করে নেন তিনি। আইপিএলের পর রোহিত ফের ব্যাট ধরলেন, তবে নেটে বা কোনও প্রীতি ম্যাচেও নয়। চুটিয়ে মুম্বইয়ের রাস্তায় গলি ক্রিকেট খেলেলন তিনি। ফ্যানদের রীতিমতো চমকে দিলেন 'হিটম্যান'। রোহিতের গলিতে ক্রিকেট খেলার ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে। প্রতিবেদনের সঙ্গে তা জুড়ে দেওয়া হয়েছে।

করোনার জন্য গত মরশুমে ইংল্যান্ডের বিরুদ্ধে একেবারে শেষ মুহূর্তে ম্যাঞ্চেস্টার টেস্ট বাতিল হয়ে যায়। পাঁচ ম্যাচের টেস্ট সিরিজে ২-১ ব্যবধানে এগিয়ে ছিল কোহলির ভারত । গত সেপ্টেম্বরে ইংল্যান্ডের বিরুদ্ধে ভারতের পঞ্চম তথা শেষ টেস্ট ছিল ম্যাঞ্চেস্টারের ওল্ড ট্র্যাফোর্ডে। বাতিল হওয়া ম্যাঞ্চেস্টার টেস্ট  ১-৫ জুলাই হবে বার্মিংহ্যামের এজবাস্টন ক্রিকেট গ্রাউন্ডে।এরপরেই ভারত-ইংল্যান্ড সীমিত ওভারের ক্রিকেটে ডজন ম্যাচ খেলবে। হবে তিনটি টি-২০ ও তিনটি ওয়ানডে ম্যাচ। খেলা শুরু টেস্ট শেষ হওয়ার ঠিক দু'দিন পর ৭ জুলাই থেকে। আগামী ২৪-২৭ জুলাই লেস্টারশায়ারের বিরুদ্ধে ভারত প্রস্তুতি ম্যাচ খেলবে। বুধবার মধ্যরাতে রোহিতের দল উড়ে যাবে ইংল্যান্ডে। 

আরও পড়ুন: Hardik Pandya: আয়ারল্যান্ড সফরে নেতা সম্ভবত হার্দিক! দল ঘোষণা করে দিল আইরিশরা

আরও পড়ুনKL Rahul: ইংল্যান্ড সফরে অনিশ্চিত রাহুল, উঠছেন না রোহিতদের বিমানে!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  
 

.