IPL 2019: অশ্বিনের 'মাঁকড়ীয়' আউট থেকে বাঁচতে কী করলেন ওয়ার্নার, দেখুন ভিডিয়ো

'মাঁকড়ীয়' আতঙ্ক যেন তাড়া করে বেড়াচ্ছে এবারের আইপিএলে।

Updated By: Apr 9, 2019, 04:17 PM IST
IPL 2019: অশ্বিনের 'মাঁকড়ীয়' আউট থেকে বাঁচতে কী করলেন ওয়ার্নার, দেখুন ভিডিয়ো

নিজস্ব প্রতিবেদন : এবারের আইপিএলে জোস বাটলারকে 'মাঁকড়ীয়' পদ্ধতিতে আউট করে শিরোনামে পঞ্জাবের অধিনায়ক রবিচন্দ্রন অশ্বিন। যদিও অশ্বিনের সেই আউট করার ধরণ নিয়ে সমালোচনার ঝড় বয়ে গিয়েছে। আর তাই মাঠে নামলে প্রতিপক্ষ এখন অশ্বিনের থেকে বেশ সতর্ক থাকেন। 'মাঁকড়ীয়' আতঙ্ক যেন তাড়া করে বেড়াচ্ছে এবারের আইপিএলে। সোমবার মোহালিতে যা ঘটল একবার দেখে নিন।

হায়দরাবাদ তখন ব্যাটিং করছে। স্ট্রাইকিং এন্ডে বিজয় শঙ্কর আর নন স্ট্রাইকিং এন্ডে ডেভিড ওয়ার্নার। সপ্তম ওভারে বল করছিলেন রবিচন্দ্রন অশ্বিন। ওভারের তৃতীয় বলটি করার সময় ভিডিয়োতে দেখা গেল অশ্বিন বল ছাড়া না পর্যন্ত ক্রিজ ছেড়ে বেরোলেন না ওয়ার্নার। আসলে অশ্বিন বল করলে 'মাঁকড়ীয়' আতঙ্ক তাড়া করে বেড়াচ্ছে প্রতিপক্ষ ক্রিকেটারদের। বিশেষ করে নন স্ট্রাইকিং এন্ডে থাকা ক্রিকেটাররা বেশ সচেতন। যেমনটা দেখা গেল ওয়ার্নারের ক্ষেত্রে। নন স্ট্রাইকিং এন্ডে একটু বেশিই ক্রিজ ছেড়ে এগিয়ে গেলেও অশ্বিন বল করছে দেখে কীভাবে ক্রিজে ফিরে এলেন ওয়ার্নার। সেটাই বলে দিচ্ছে কতটা সতর্ক তিনি। আসলে বাটলারের 'মাঁকড়ীয়' আউটটাই যেন ওয়ার্নারের কাছেও ওয়ার্নিং হয়ে দেখা দিয়েছে।     

আরও পড়ুন - আইপিএলে বিরাটের নেতৃত্ব নিয়ে বিচার করা ভুল হবে: দিলীপ বেঙ্গসরকার

যদিও এদিন ৬২ বলে ৭০ রান করে অপরাজিত থাকেন ডেভিড ওয়ার্নার। কিন্তু তাঁর অনবদ্য লড়াই কাজে আসেনি। কেএল রাহুল ও মায়াঙ্ক আগরওয়ালের জুটি পঞ্জাবকে জয়ের দোরগোড়ায় পৌঁছে দেয়।

.