Watch | Katrina Kaif | Harbhajan Singh: ভাজ্জির দুসরাও কাজে এল না! ব্যাট হাতে চালিয়ে খেললেন ক্যাট

আসন্ন ছবি 'ফোন ভূত' (Phone Bhoot)-এর প্রচারের জন্য ক্যাটরিনা কাইফ এসেছিলেন টি-২০ বিশ্বকাপের ( T20 World Cup 2022) আয়োজক চ্যানেলের স্টুডিওয়োতে। প্রচারের ফাঁকেই চুটিয়ে ক্রিকেট খেলেলেন তিনি। সেই ভিডিয়ো সোশ্যালে ভাইরাল হয়ে গেল।

Updated By: Oct 31, 2022, 06:58 PM IST
Watch | Katrina Kaif | Harbhajan Singh: ভাজ্জির দুসরাও কাজে এল না! ব্যাট হাতে চালিয়ে খেললেন ক্যাট
ভাজ্জির বল চালিয়েই খেললেন ক্যাট

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নভেম্বরের প্রথম সপ্তাহে মুক্তি পাচ্ছে ক্যাটরিনা কাইফ (Katrina Kaif), সিদ্ধান্ত চতুর্বেদী (Siddhant Chaturvedi) ও ঈশান খট্টর (Ishaan Khattar) অভিনীত ছবি 'ফোন ভূত' (Phone Bhoot)। ছবির প্রচারের জন্য ক্যাটরিনা এসেছিলেন টি-২০ বিশ্বকাপের ( T20 World Cup 2022) আয়োজক চ্যানেলের স্টুডিওয়োতে। ভারত বনাম দক্ষিণ আফ্রিকা (IND vs SA) ম্যাচ চলার মাঝেই ক্যাটরিনা ছবির প্রমোশনের কাজ সেরে নেন। ক্যাটরিনাকে স্মাইলি বলে বল করেন কিংবদন্তি স্পিনার হরভজন সিং (Harbhajan Singh)। ক্যাটরিনাকে দেখে কিন্তু নড়বড়ে মনে হয়নি। উল্টে ব্যাট হাতে চালিয়ে খেলেলন ক্যাট। এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ফ্যানদের মন জয় করে নিয়েছে।

আরও পড়ুন: Watch | Yuzvendra Chahal | IND vs SA: চাহাল বিচরণ করেন অন্য দুনিয়ায়! আম্পায়ারের সঙ্গে বিচিত্র আচরণে হয়ে গেলেন ভাইরাল

মেলবোর্নে পাকিস্তানের পর সিডনিতে নেদারল্যান্ডসকে হারিয়ে টি-২০ বিশ্বকাপে অশ্বমেধের ঘোড়ার মতো ছুটছিল টিম ইন্ডিয়া। ব্যাক-টু-ব্যাক জিতে পারথে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তৃতীয় ম্যাচ খেলতে নেমেছিল ভারত। বিশ্বকাপ শুরুর দিন পনেরো আগেই ভারত চলে এসেছিল ক্যাঙারুর দেশে। এই পারথেই রাহুল দ্রাবিড়ের শিষ্যরা প্রস্তুতি সেরেছিল। এর নেপথ্যের কারণ ছিল অস্ট্রেলিয়ার উইকেটের সঙ্গে মানিয়ে নেওয়া। কিন্তু এই পারথেই দক্ষিণ আফ্রিকার আগুনে বোলিংয়ের সামনে ভারত অসহায় আত্মসমর্পণ করল। টস জিতে প্রথমে ব্যাট করে ভারত তুলেছিল মাত্র ১৩৩ রান। জবাবে দক্ষিণ আফ্রিকা দুই বল হাতে রেখে পাঁচ উইকেটে ম্যাচ বার করে নেয়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.