Watch | MCG | IND vs PAK: উত্তেজনায় ফুটছে মেলবোর্ন, রোহিতদের অনুশীলন দেখতেই অনুরাগীদের ঢল!

ভারত-পাকিস্তান জ্বরে কাঁপছে মেলবোর্ন। ভারতীয় দলের অনুশীলন দেখতেই এদিন ঢল নামল এমসিজি-তে বিসিসিআই সেই ভিডিয়ো শেয়ার করেছে। 

Updated By: Oct 22, 2022, 09:26 PM IST
 Watch | MCG | IND vs PAK: উত্তেজনায় ফুটছে মেলবোর্ন, রোহিতদের অনুশীলন দেখতেই অনুরাগীদের ঢল!
রাহুলের ক্লাসে মগ্ন রোহিতরা

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: 'ইটস আ ফাইনাল কাউন্টডাউন'। হাতে আর কয়েক'টি ঘণ্টা। আগামিকাল অর্থাৎ রবিবার চিরপ্রতিদ্বন্দী পাকিস্তানের বিরুদ্ধে মেলবোর্নে 'মাদার অফ অল ব্যাটল'! ফের বাইশ গজে মুখোমুখি যুযুধান দুই পক্ষ। রোহিত শর্মা (Rohit Sharma) বনাম বাবর আজম (Babar Azam) ডুয়েলের জন্য মুখিয়ে গোটা বিশ্ব। ম্যাচের আগে শনিবার রোহিতদের অনুশীলন দেখতে এমসিজি (MCG) দেখল অনুরাগীদের ঢল। বিসিসিআই (BCCI) এদিন সন্ধ্যায় সেই ভিডিয়ো ট্যুইট করেছে। সঙ্গে রোহিতদের অনুশীলনের ছবিও শেয়ার করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড।

ভারত-পাকিস্তান ম্যাচে খলনায়কের চরিত্রে উত্তীর্ণ হবে বৃষ্টি।বহু প্রতিক্ষীত এই ম্যাচ ধুয়ে যেতে পারে বৃষ্টিতে। এমনটাই বলছে হাওয়া অফিস। অস্ট্রেলিয়া সরকারের ব্যুরো অফ মিটেরোলজির ওয়েবসাইটে জ্বলজ্বল করছে আবহাওয়ার পূর্বাভাস (Melbourne Weather Update)। সেখানে সাফ লিখে দেওয়া হয়েছে যে, ম্যাচের দিন ৭০ শতাংশ বৃষ্টির সম্ভাবনা রয়েছে। শেষ দুপর থেকে সন্ধ্যা পর্যন্ত দাপট চালাবে বৃষ্টি। যদিও পাক অধিনায়ক বাবর বলছেন, তারা বৃষ্টি নিয়ে নয়, ম্যাচ নিয়েই ভাবিত।শনিবার এক সাংবাদিক বাবরকে প্রশ্ন করেন, 'আচ্ছা বাবর কাল বৃষ্টির আশঙ্কা রয়েছে। সব প্লেয়াররাই গাইছে রেইন রেইন গো অ্যাওয়ে, কী বলবেন আপনি'? যার উত্তরে বাবর বলেন, 'না স্যার, আমরা বাচ্চাদের লোরি শোনাতে আসিনি। দেখুন আবহাওয়া আমাদের হাতে নেই। কিন্তু একজন প্লেয়ার ও অধিনায়ক হিসাবে আমি চাইব ম্যাচটা হোক। পরিস্থিতি যাই হোক না কেন, আমরা ১০০ শতাংশ মাঠে দিতে প্রস্তুত।'ভারত-পাকিস্তান ম্যাচ যদি বৃষ্টিতে ধুয়ে যায়, সে ক্ষেত্রে খেলা কিন্তু রিজার্ভ-ডে'তে গড়াবে না। কারণ সংরক্ষিত দিন বরাদ্দ শুধুমাত্র দু'টি সেমিফাইনাল ও ফাইনালের জন্য। তাও যদি একান্তই ন্যূনতম পাঁচ ওভারের ম্য়াচ না করা যায় তখনই।

আরও পড়ুন: Sourav Ganguly | CAB Election: 'ইলেকশন হবে কিনা, সেটা শেষদিন বিকাল পাঁচটার মধ্যে বুঝতে পারব'!

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

রোহিত বলছেন, 'আমি সকালে উঠে দেখলাম বাড়িগুলোর মাথায় কালো মেঘ। এখন দেখছি রৌদ্রজ্জ্বল। টস একটি গুরুত্বপূর্ণ ব্যাপার। কারণ বৃষ্টির আশঙ্কা রয়েছেই। কিন্তু আবার এও  বলব, আমি শুনছি যে, মেলবোর্নের আবহাওয়া বদলাতে থাকে। কেউ জানে না কীহবে আগামিকাল! যা আমাদের নিয়ন্ত্রণে আছে, সেটা নিয়েই ভাবব। আমাদের ভাবতে হবে যে ৪০ ওভারের ম্যাচ হবে। যদি পরিস্থিতি অনুযায়ী ম্যাচ ছোট হয়, তাহলে আমরা প্রস্তুত আছি। খেলোয়াড়রা জানে যে বৃষ্টির জন্য ওভার কমলে কী হয়! ৫ ওভার বা ১০ ওভারে খেলা হলে কী হয়, সেটা জানি। আমরা ভারতে ৮ ওভারের ম্যাচও খেলেছি।'ভারত-পাকিস্তান মহারণ মানেই বিশ্বক্রিকেট জুড়েই তুমুল আলোড়ন। উত্তেজনার পারদ একেবারে হুহু করে চড়তে থাকে। ১০ মিনিটের মধ্যে ভারত-পাক ম্যাচের সব টিকিট শেষ হয়ে গিয়েছিল। তবে এখন প্রশ্ন একটাই। আদৌ মেলবোর্নে ভারত-পাক ম্যাচ হবে তো।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)     

.