IPL 2021 Final: জয়ী ক্যাপ্টেনের নাম আগাম ঘোষণা প্রাক্তন ভারতীয় ক্রিকেটারের

শুক্রবার রাতে দুবাইয়ে কে হাসবেন শেষ হাসি? ধোনি না মর্গ্যান? 

Updated By: Oct 15, 2021, 03:18 PM IST
IPL 2021 Final: জয়ী ক্যাপ্টেনের নাম আগাম ঘোষণা প্রাক্তন ভারতীয় ক্রিকেটারের
ওয়াসিম জাফর

নিজস্ব প্রতিবেদন: যত সময় গড়াচ্ছে, তত উত্তেজনার পারদ চড়ছে। আইপিএল ফাইনাল (IPL 2021 Final) বলে কথা। মুখোমুখি যুযুধান দুই পক্ষ। এমএস ধোনির (MS Dhoni) চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings) ও অইন মর্গ্য়ানের কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders) লড়াই করবে শিরোপা জয়ের জন্য। শুক্রবার রাতে দুবাইয়ে কে হাসবেন শেষ হাসি? ধোনি না মর্গ্যান?

আরও পড়ুন: Sachin Tendulkar: খুদের লেগ-স্পিনে মোহিত সচিন! চমকালেন রশিদ-লি

প্রাক্তন ভারতীয় ক্রিকেটার ও রঞ্জি ক্রিকেটের কিংবদন্তি ওয়াসিম জাফর (Wasim Jaffer) জানিয়ে দিলেন যে শেষ হাসি হাসতে পারেন যে কেউ। এমনই ভবিষ্যদ্বাণী জাফরের। টুইটারে টুইস্ট যোগ করায় জাফর ওস্তাদ। এবারও তাই করলেন। তিনি লিখলেন, "এক বিশ্বকাপ জয়ী ক্যাপ্টেন ও কিউয়ি (Kiwi) কোচ আজ রাতে ট্রফি জিতবে।" ঘটনাচক্রে ধোনি ও মর্গ্যান দু'জনেই বিশ্বকাপ জয়ী অধিনায়ক। অন্যদিকে দুই ফ্র্যাঞ্চাইজির কোচও নিউজিল্যান্ডের। কলকাতার মাথায় রয়েছেন ব্র্যান্ডন ম্যাকালাম। অন্যদিকে চেন্নাইয়ের হেড কোচ স্টিফেন ফ্লেমিং। 

২০১২ তে আইপিএল ফাইনাল (IPL 2021 Final) দেখেছিল এই দুই হেভিওয়েট দলের টক্কর। ফের একবার কলকাতা-চেন্নাই শিরোপা জয়ের লড়াইয়ে। আজ থেকে ৯ বছর আগে ২৭ মে এমএ চিদাম্বরম স্টেডিয়ামে গৌতম গম্ভীরের কেকেআরের কাছে হেরেছিল ধোনির সিএসকে। এবার কিন্তু অন্য খেলা। চেন্নাই ও কলকাতা, দুই দলই ছুটছে অশ্বমেধের ঘোড়ার মতো। নিঃসন্দেহে দুরন্ত লড়াই হতে চলেছে, তা এখনই বলা যায়। আইপিএলের দ্বিতীয় লেগে কলকাতা যেন পুরো বদলে গিয়েছে। অন্যদিকে চেন্নাই গত মরসুমের ব্যর্থতা ভুলে ফের চেনা মেজাজে ধরা দিয়েছে। ফাইনালে ধোনির মাথা যে অন্যরকম ভাবেই চলে, তার সাক্ষী আছে ইতিহাস।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.