Wasim Akram, Mayanti Langer: তিনি আর পারছেন না! অন এয়ারেই মায়ান্তিকে বলে দিলেন আক্রম!

ভারতের ব্যাক-টু-ব্যাক হার নিয়ে মায়ান্তি প্রশ্ন করেছিলেন আক্রমকে। মায়ান্তি বলেন, 'ভারত প্রচুর উইকেট হারিয়েছিল। ডেথ ওভারে আর উইকেটই ছিল না হাতে। এভাবে কি বিশ্বকাপে চলতে পারে? প্রাক্তন জোরে বোলার এই প্রশ্ন শুনে বলেন, 'সঞ্জয় এই সব প্রশ্ন তোমার জন্য।'

Updated By: Sep 8, 2022, 07:24 PM IST
Wasim Akram, Mayanti Langer: তিনি আর পারছেন না! অন এয়ারেই মায়ান্তিকে বলে দিলেন আক্রম!
আক্রম বলেই ফেললেন আসল কথা

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: শারজা ক্রিকেট স্টেডিয়ামে গত বুধবার বাবর আজমের পাকিস্তান মুখোমুখি হয়েছিল মহম্মদ নবির আফগানিস্তানের বিরুদ্ধে (Pakistan-Afghanistan Asia Cup Super 4)। এই ম্যাচের আগে এশিয়া কাপের সম্প্রচারকারী চ্যানেলের হয়ে প্রাক ম্যাচ শো-তে বিশেষজ্ঞের চেয়ারে ছিলেন পাকিস্তানের প্রাক্তন কিংবদন্তি পেসার ওয়াসিম আক্রম (Wasim Akram) ও ভারতের প্রাক্তন ক্রিকেটার সঞ্জয় মঞ্জরেকর (Sanjay Manjrekar)। সঞ্চালিকার আসনে ছিলেন মায়ান্তি ল্যাঙ্গার (Mayanti Langer)। 

ভারতের ব্যাক-টু-ব্যাক হার নিয়ে মায়ান্তি প্রশ্ন করেছিলেন আক্রমকে। মায়ান্তি বলেন, 'ভারত প্রচুর উইকেট হারিয়েছিল। ডেথ ওভারে আর উইকেটই ছিল না হাতে। এভাবে কি বিশ্বকাপে চলতে পারে? প্রাক্তন জোরে বোলার এই প্রশ্ন শুনে বলেন, 'সঞ্জয় এই সব প্রশ্ন তোমার জন্য।' আক্রমের কথা শেষ হতে না হতেই মায়ান্তি বলেন, 'না ওয়াসিম, আমি তোমার থেকেই শুনতে চাই, যা তুমি বলতে চাও।' আক্রম কিছুটা বিরক্ত হয়েই কোথাও তাঁর অভিব্যক্তি দিয়ে বুঝিয়ে দেন যে, তিনি আর ভারতের খেলা নিয়ে প্রশ্নের উত্তর দিতে পারছেন না। নিজেকে সামলে নিয়ে আক্রম বলেন,' রোহিত শর্মাও সম্ভবত নিজেকে টিভিতে দেখতে দেখতে অসুস্থ হয়ে যাবে। দু'টো অন্য দলের খেলা হচ্ছে। আমি গতকাল সারাদিন ভারতকে নিয়ে কথা বলেছি। আজ পাকিস্তান বনাম আফগানিস্তান। তাই আমি বলছি, এসব প্রশ্নের উত্তর সঞ্জয় দিক।'

আরও পড়ুন: IND vs AFG: রোহিতরা মাঠে নামার আগেই স্টেডিয়ামে আগুন! হাড়হিম করা ভিডিয়ো এল সামনে

গতকালের ম্যাচের দিকে তাকিয়ে ছিলেন আপামোর ভারতীয় ফ্যানরা। কারণ শুধু একটাই, নবির দল যদি বাবর ব্রিগেডকে হারিয়ে দিতে পারে, তাহলে এশিয়া কাপে সরু সুতোয় টিকে থাকত ভারতের ভাগ্য। আর এর উল্টোটা ঘটলেই এশিয়া কাপে ভারতের অভিযান 'দ্য এন্ড'। এরপর আর কোনও রকমের সমীকরণই কাজ করবে না। ফলে আপামোর ভারতীয় সমর্থকরা এদিন রশিদ-নবিদের দলকেই সমর্থন করেছিলেন। কিন্তু কাজে আসেনি ভারতীয়দের প্রার্থনা। পাকিস্তান ৪ বল বাকি থাকতেই ১ উইকেটে রুদ্ধশ্বাস ম্যাচ জিতে নেয়। সব ঠিক থাকলে আগামী ১১ সেপ্টেম্বর এশিয়া কাপের মেগাফাইনালে পাকিস্তান মুখোমুখি হবে শ্রীলঙ্কার।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.