Deepak Chahar: আগুনে প্রত্যাবর্তন চাহারের, বলছেন 'নার্ভাস ছিলাম'

জিম্বাবোয়ের বিরুদ্ধে খেলেই চাহার উড়ে যাবেন সংযুক্ত আরব আমির শাহিতে। তিনি এশিয়া কাপে ভারতীয় দলের মূল স্কোয়াডে না থাকলেও স্ট্যান্ড-বাইতে রয়েছেন। 

Updated By: Aug 18, 2022, 09:12 PM IST
Deepak Chahar: আগুনে প্রত্যাবর্তন চাহারের, বলছেন 'নার্ভাস ছিলাম'
আগুনে প্রত্যাবর্তন চাহারের

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: জিম্বাবোয়ের বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের শুরুতেই দুরন্ত জয় পেয়েছে ভারত। ১০ উইকেটে জিতেই কেএল রাহুল অ্যান্ড কোং সিরিজে ১-০ এগিয়ে গিয়েছে। এই ম্যাচে চোখ ছিল ভারতের জোরে বোলার দীপক চাহারের (Deepak Chahar) দিকে। হ্যামস্ট্রিং ও পিঠের চোট সারিয়ে দীর্ঘ সাড়ে ছ'মাস পর দেশের জার্সিতে ফিরলেন তিনি। কামব্যাকের ম্যাচেই বল হাতে আগুন জ্বাললেন বছর তিরিশের আগ্রার বোলার। তাঁর দুরন্ত সুইং ও ভয়ংকর পেসের জোড়া ফলা সামলাতে পারেনি বিপক্ষের টপ অর্ডার। মাত্র ৪১ রানে ৪ উইকেট হারিয়ে ফেলেছিল জিম্বাবোয়ে। চাহার এদিন ২৭ রানে তুলে নেন তিন উইকেট। তাঁর কেরিয়ারের এটাই সেরা ওয়ানডে পরিসংখ্যান। ম্যাচের পর চাহার বলছেন যে, তিনি একটু নার্ভাসই ছিলেন এদিন।

আরও পড়ুনZIM vs IND : ধাওয়ান-শুভমনের অপরাজিত জুটির দাপটে ১০ উইকেটে জিতল ভারত

চাহার ম্যাচের পর বলেন, 'ল্যান্ডিং এরিয়া কিছুটা শক্ত ছিল। আমার নখ যাচ্ছিল না। পিছলে যাচ্ছিল। সাড়ে ছ'মাস পর আন্তর্জাতিক প্রত্যাবর্তন করলে সবসময় নার্ভাস লাগে। জিম্বাবোয়ের বিরুদ্ধে খেলার আগে আমি চার-পাঁচটি প্র্যাকটিস ম্যাচ খেলেছিলাম। দেশের হয়ে খেলতে নেমে সকলেই ভাল করতে চায়, তখন মন এবং শরীর এক সঙ্গে কাজ করে। তবে আমি যে বাউন্সার দিতে চেয়েছিলাম, তা পারিনি। পিছলে যাচ্ছিলাম। আমি একদম সুন্দর আছি। আমার শরীরও একদম ঠিক আছে।' জিম্বাবোয়ের বিরুদ্ধে খেলেই চাহার উড়ে যাবেন সংযুক্ত আরব আমির শাহিতে। তিনি এশিয়া কাপে ভারতীয় দলের মূল স্কোয়াডে না থাকলেও স্ট্যান্ড-বাইতে রয়েছেন। 

চোটের জন্য চাহার চলতি মরশুমে আইপিএলে একটি ম্যাচও খেলতে পারেননি। চেন্নাই সুপার কিংস দলের তারকা বোলার ও ধারাবাহিক পারফর্মার চাহারকে ছেড়ে দিয়েছিল তারা। সিএসকে নিলামে ৪৮ কোটি টাকা নিয়ে নেমে প্রথম দিনেই চাহারকে দলে ফেরাতে খরচ করে ফেলে ১৪ কোটি টাকা। চোট পাওয়ার পর থেকে বেঙ্গালুরুতে এনসিএ শিবিরে ছিলেন চাহার। সেখানেই নেটসেশন করান। ধীরে ধীরে সেরে ওঠেন তিনি। 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

 

.