লকডাউনে বদলে গেছে ডেলি রুটিন, কোয়ারান্টাইনে ওজন ঝরিয়ে চনমনে সানি

ইতিমধ্যেই করোনা মোকাবিলার কঠিন লড়াইয়ে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন সুনীল গাভাসকর। ৫৯ লক্ষ টাকা দান করেছেন প্রাক্তন ভারত অধিনায়ক।

Updated By: Apr 28, 2020, 07:36 PM IST
লকডাউনে বদলে গেছে ডেলি রুটিন, কোয়ারান্টাইনে ওজন ঝরিয়ে চনমনে সানি

নিজস্ব প্রতিবেদন: মারণ ভাইরাসের সংক্রমণ রুখতে দেশজুড়ে এক মাসের উপরে লকডাউন চলছে। করোনা ভাইরাসে ত্রস্ত ক্রীড়াজগত। বন্ধ রয়েছে সমস্ত খেলাধুলা। পরিস্থিতি কবে স্বাভাবিক হবে তা কারোর জানা নেই। ঘরবন্দি জীবন কাটছে সেলেবদেরও। একই অবস্থা প্রাক্তন ভারত অধিনায়ক সুনীল গাভাসকরের। তবে লকডাউনে আমূল বদলে গিয়েছে তাঁর ডেলি রুটিন। মুখে একগাল দাড়ি নিয়ে সানির বক্তব্য কোয়ারান্টাইনে তিনি ওজন ঝরিয়েছেন।

১৯৭১ সালে টেস্ট অভিষেক হওয়া ভারতীয় ওপেনার সুনীল গাভাসকর বলেন, "আসলে আমি গোটা বিষয়টাকেই হালকাভাবে নিয়েছি। দেরি করে ঘুম থেকে উঠছি। হাওয়া খাচ্ছি। সন্ধের দিকে আমার টেরাসে একটু পায়চারি করছি। একটা জিনিস জানলে আপনারা হয়তো অবাক হয়ে যাবেন যে ঘরবন্দি থেকেও আমি ওজন কতটা কমিয়ে ফেলেছি! অভিষেকের সময় আমার যা ওজন ছিল প্রায় সেখানে নামিয়ে নিয়ে গিয়েছি-মাত্র ০.০৩ কেজি ওজন বেশি এখন। এটা হয়েছে তার কারণ কোয়ারান্টাইনেও আমি ডায়েট মেনটেন করে যাচ্ছি। সন্ধের দিকে কিছু টিভি-সিরিয়াল দেখছি। সবমিলিয়ে ঘরে বেশ সুখেই দিন কাটাচ্ছি।"

তবে গোটা মুখে কিন্তু সাদা দাড়িতে ভরে গিয়েছে গাভাসকরের। ইতিমধ্যেই করোনা মোকাবিলার কঠিন লড়াইয়ে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন সুনীল গাভাসকর। ৫৯ লক্ষ টাকা দান করেছেন প্রাক্তন ভারত অধিনায়ক। দানের অর্থ দুই খাতে ভাগ করে দেন তিনি। নিজের রাজ্য মহারাষ্ট্র সরকারের তহবিলে দান করেন  ২৪ লক্ষ টাকা আর প্রধানমন্ত্রীর ত্রান তহবিলে দান করেন ৩৫লক্ষ টাকা।

 

আরও পড়ুন - ২০২১ সালেও টোকিও অলিম্পিকের ভবিষ্যত্ নিয়ে সংশয়!

.