KBC 13: Chappell কে নিয়ে Sourav-Sehwag মাতলেন মজায়! সাক্ষী Amitabh Bachchan

আগামী শুক্রবার, ৩ সেপ্টেম্বর 'শানদার শুক্রবার' বিগ-বি-র অতিথি দাদা ও বীরু।

Updated By: Aug 31, 2021, 04:22 PM IST
KBC 13: Chappell কে নিয়ে Sourav-Sehwag মাতলেন মজায়! সাক্ষী Amitabh Bachchan

নিজস্ব প্রতিবেদন: হট সিটে অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) অতিথির আসনে সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly) ও বীরেন্দ্রে শেহওয়াগ (Virender Sehwag)! বোঝাই যাচ্ছে 'কউন বনেগা ক্রোড়পতি'-র (Kaun Banega Crorepati 13) বিশেষ পর্বে দর্শকদের জন্য থাকছে বিরাট ধামাকা! আগামী শুক্রবার, ৩ সেপ্টেম্বর 'শানদার শুক্রবার' বিগ-বি-র অতিথি দাদা ও বীরু। সেই পর্বেরই প্রোমো ইনস্টাগ্রামে শেয়ার করল সম্প্রচারকারী চ্যানেলে। প্রোমোই সোশ্যাল মিডিয়ায় তুলে দিল ঝড়।

আরও পড়ুন: Sourav Ganguly: কোভিড আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি সৌরভের মা

প্রোমোর শুরুতেই অমিতাভ প্রশ্ন করেন শেহওয়াগের গান গাওয়ার প্রবণতা নিয়ে। শেহওয়াগ জবাবে বলেন যে ছয় মারার পর তিনি 'চালা জাতা হু' গান করেন। অন্যদিকে এই অনুষ্ঠানে গানের মাধ্যমেই সৌরভের সঙ্গে রসিকতা করেন শেহওয়াগ। গ্রেগ চ্যাপেলের সঙ্গে সৌরভের চর্চিত 'লড়াই' নিয়ে বীরুর সরস মন্তব্য না করে বলেন, "আপনি তো জ্যায়সে ত্যায়সে কাট জায়েগি, আপকা কেয়া হোগা জনাবে আলি।" এরপরেই সৌরভ-অমিতাভ হাসিতে ফেটে পড়েন। আগামী শুক্রবার রাত ৯টায় এই শোয়ের দিকেই থাকবে সবার চোখ।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.