T20 World Cup: বিশ্বকাপ থেকে ভারতের বিদায়! কী বলছেন প্রাক্তনরা?

টি-২০ ফর্ম্যাটে ভারত অধিনায়ক হিসাবে নিজের শেষ টুর্নামেন্ট থেকেও খালি হাতেই ফিরছেন কোহলি।

Updated By: Nov 7, 2021, 07:31 PM IST
T20 World Cup: বিশ্বকাপ থেকে ভারতের বিদায়! কী বলছেন প্রাক্তনরা?
টিম ইন্ডিয়ার বিপর্যয়

নিজস্ব প্রতিবেদন: টি-২০ বিশ্বকাপ থেকে খালি হাতেই ফিরতে হচ্ছে বিরাট কোহলি (Virat Kohli) অ্যান্ড কোংকে! আফগানিস্তানকে আট উইকেটে হারিয়ে নিউজিল্যান্ড শেষ ও চতুর্থ দল হিসাবে ক্রিকেটের শো-পিস ইভেন্টের ফাইনালে পৌঁছে গেল। আফগানিস্তান জিতলেই ভারতের শেষ চারে যাওয়ার দরজা খুলে যেত। কিন্তু কঠোর বাস্তবের মাটিতে লুটিয়ে পড়ল আবেগ। মহম্মদ নবিদের হারিয়ে কেন উইলিয়ামসনের দল খেতাবি লড়াইয়ের দৌড়ে। বিশ্বকাপ থেকে ভারতের বিদায়ের পর সোশ্য়াল মিডিয়ায় প্রাক্তনরা কাটাছেঁড়া করা শুরু করে দিলেন। এই প্রতিবেদনে রইল বীরেন্দ্রে শেহওয়াগ থেকে ইরফান পাাঠানের মতো প্রাক্তন তারকাদের প্রতিক্রিয়া।

আরও পড়ুন: AFG vs NZ: ভারতকে ব্যাগপত্তর গুটিয়ে বাড়ি যাওয়ার পথ দেখাল নিউজিল্যান্ড

আগামিকাল ভারত নামিবিয়ার বিরুদ্ধে নিয়মরক্ষার ম্যাচে নামবে। সেই ম্যাচে জিতলেও পয়েন্টের নিরিখে শেষ চারে যাওয়ার আশা আর নেই ভারতের। গ্রুপ লিগের শেষ ম্যাচ খেলে কোহলি অ্যান্ড কোং একরাশ হতাশা নিয়েই ফিরবে দেশে। টি-২০ ফর্ম্যাটে ভারত অধিনায়ক হিসাবে নিজের শেষ টুর্নামেন্ট থেকেও খালি হাতেই ফিরছেন কোহলি। মনে করা হচ্ছে ৫০ ওভারের ক্রিকেটেও কোহলি যুগের অবসান হবে। দেশের হয়ে ২০ ও ৫০ ওভারের ক্রিকেটে রোহিতকেই পরবর্তী ভারত অধিনায়ক হিসাবে দেখা যাবে বলে মনে করা হচ্ছে। অনেকের মতে রোহিতের ক্যাপ্টেন হওয়া শুধু সময়ের অপেক্ষা। এখন দেখার রোহিত ক্যাপ্টেন হিসাবে নতুন কোন অধ্যায় লিখতে পারেন!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.