ICC World Cup 2023: কাপ জয় নিয়ে নিশ্চিত বীরু, বড় প্রশ্ন তুললেন যুবি-দাদা! ঝড় উঠল নেটদুনিয়ায়

Virender Sehwag Confirms India World Cup 2023 win doubts Sourav Ganguly, Yuvraj Singh: বিগত তিনটি বিশ্বকাপ যে দেশ আয়োজন করেছে, সেই দেশই জিতেছে। এবার ভারত জিতবে বলেই আশাবাদী বীরেন্দ্র শেহওয়াগ। কিন্তু তাঁর সঙ্গে একমত হতে পারলেন না যুবরাজ সিং ও সৌরভ গঙ্গোপাধ্যায়। ট্যুইটারে উঠল ঝড়।  

Updated By: Sep 7, 2023, 04:41 PM IST
ICC World Cup 2023: কাপ জয় নিয়ে নিশ্চিত বীরু, বড় প্রশ্ন তুললেন যুবি-দাদা! ঝড় উঠল নেটদুনিয়ায়
সৌরভ-যুবি-বীরুর ট্যুইটে ঝড়

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ১২ বছর পর ফের ভারতে বিশ্বকাপ। ওয়ার্ম-আপ ম্যাচ নিয়ে মোট ১২টি শহরের ডজন ভেন্যু বেছে নেওয়া হয়েছে বিশ্বকাপ আয়োজন করার জন্য। ৫ অক্টোবর থেকে ১৯ নভেম্বর পর্যন্ত ৪৮ ম্যাচের বিশ্বযুদ্ধের আসর বসবে। এবার ১০ দলের শুধু রণাঙ্গনে নামার অপেক্ষা। তবে ভারত ২০১৩ সালের পর আর কোনও আইসিসি-র ট্রফি জিততে পারেনি। ভারতের কাছে এবার রয়েছে কাপে ভাগ বসানোর সুবর্ণ সুযোগ। কারণ খেলা দেশের মাটিতেই। ভারতের বিশ্বকাপের জয়ের ব্যাপারে আশাবাদী বীরেন্দ্র শেহওয়াগ (Virender Sehwag)। তবে প্রশ্ন তুললেন যুবরাজ সিং (Yuvraj Singh)! সন্দিহান স্বয়ং সৌরভ গঙ্গোপাধ্য়ায়ও (Sourav Ganguly)। তিন প্রাক্তন সতীর্থ ও ভারতীয় দলের মহারথীরা ট্যুইটার মাতিয়ে দিলেন কাপযুদ্ধের আলোচনায়।

আরও পড়ুন: ICC: একুশের বিশ্বকাপে শুরু, এখনও লাগাতার যৌন হেনস্থা মহিলার! মুখে কুলুপ আইসিসি-র

যুবরাজ সিং ট্যুইট করে লেখেন, 'আমরা চাই ২০২৩ বিশ্বকাপে হোক ২০১১ সালের পুনরাবৃত্তি। কিন্তু ২০১১ সালে চাপের মধ্যেও আমরা উজ্জ্বল ছিলাম। আমাদের হাতে কি যথেষ্ট সময় আছে এবার হিসেব বদলে দেওয়ার? এই চাপটাকেই কি গেম চেঞ্জার হিসেবে ব্য়বহার করতে পারব?' 

বীরু যুবিকে লেখেন,  'যদি চাপের কথা হয়, তাহলে বলব এবার চাপ নেব না। চাপ দেব। যেমন চ্য়াম্পিয়নরা করে। বিগত ১২ বছর আয়োজক দেশই বিশ্বকাপ জিতেছে। ২০১১ সালে আমরা ভারতে খেলে ভারতে জিতেছি। ২০১৫ সালে অস্ট্রেলিয়া জিতেছে অস্ট্রেলিয়ায়। ২০১৯ সালে ইংল্য়ান্ডও জিতেছে ইংল্যান্ডে। ২০২৩ সালে আমরা তুফান তুলব।'

যুবি-বীরুর ট্যুইট দেখে সৌরভ লেখেন, 'আচ্ছা বীরু, টিম ইন্ডিয়া বিশ্বকাপ জেতার জন্য ফেভারিট, খেলাটা ভারতে হচ্ছে বলেই, আমরা সেই শক্তি আর আত্মবিশ্বাস নিয়ে মাঠে নামছি। হ্যাঁ এটা ঠিক আমরা অস্ট্রেলিয়ায় গিয়ে ওদের বিরুদ্ধে জিতেছি। ইংল্যান্ডে ড্র করেছি। কিন্তু আবার ওদের কাছে বড় ম্য়াচে দু'বার হেরেছি। আমাদের সলিড টিম। বড় সুযোগও রয়েছে। তবে আমাদের বিশ্বকাপের আগে ফিরতে হবে জেতার রাস্তায়।' এবার দেখা যাক ভারত কাপ ঘরে রাখতে পারে কিনা!

আরও পড়ুন: PIC | Sourav Ganguly: মেয়ের কৃতিত্বে আজ গর্বিত বাবা, কী করলেন সানা? আবেগি পোস্ট মহারাজের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.