আবার মাঠে নামছেন বীরু?

ভারতীয় ক্রিকেট দলের 'হেড স্যার' হওয়ার দৌড়ে এবার নাম লেখালেন বীরেন্দ্র সেহবাগ। হেড কোচের জন্য আবেদন করার শেষদিন ছিল গতকাল। মোট পাঁচ জন এই পদের জন্য আবেদন করেছেন। তাঁদের মধ্যেই রয়েছেন সেহবাগ।

Updated By: Jun 1, 2017, 07:57 PM IST
আবার মাঠে নামছেন বীরু?

ওয়েব ডেস্ক : ভারতীয় ক্রিকেট দলের 'হেড স্যার' হওয়ার দৌড়ে এবার নাম লেখালেন বীরেন্দ্র সেহবাগ। হেড কোচের জন্য আবেদন করার শেষদিন ছিল গতকাল। মোট পাঁচ জন এই পদের জন্য আবেদন করেছেন। তাঁদের মধ্যেই রয়েছেন সেহবাগ।

BCCI সূত্রে খবর, দুই বিদেশি টম মুডি ও রিচার্ড পাইবাস ছাড়া এই পদের জন্য ভারতীয়দের মধ্যে আবেদন করেছেন বিরেন্দ্র সেহবাগ, লালচাঁদ রাজপুত ও সরাসরি এন্ট্রি পাওয়া অনিল কুম্বলে। 

চলতি ICC  চ্যাম্পিয়ন্স ট্রফির পরই ভারতীয় দলের কোচ হিসেবে অনিল কুম্বলের মেয়াদ শেষ হয়ে যাচ্ছে। ২৫ মে তাই নতুন করে কোচ নির্বাচনের জন্য BCCI-এর পক্ষ থেকে বিজ্ঞাপণ দেওয়া হয়। তবে, কুম্বলের মেয়াদ আরও কিছুদিন বাড়ানো হবে কী না সেই সম্পর্কে এখনও কিছু পরিষ্কার করে বলা হয়নি BCCI-এর পক্ষ থেকে।

আরও পড়ুন- অনিলের কাজে খুশি নন, কোচ হিসেবে শাস্ত্রীকেই চাইছেন কোহলি

গত বছর জুলাইয়ে ভারতের কোচ হন অনিল। আর তারপর থেকে দেশের মাটিতে পর পর ৫টি সিরিজ জয় ও বিদেশের মাটিতে একটি সিরিজ জয় করেছে ভারত। বর্তমানে ইংল্যান্ডে চ্যাম্পিয়ন্স ট্রফি খেলছে ভারত।

সম্প্রতি, নিজের বেতনের টাকা বাড়ানোর দাবি তুলেছেন কুম্বলে। সেই বিষয়েই নতুন করে তাঁর সঙ্গে BCCI আর চুক্তির মেয়াদ বাড়াবে কী না তা নিয়ে রয়েছে সংশয়।

.