বিরাটের বিয়ে কবে?

Updated By: Jun 10, 2016, 10:52 AM IST
বিরাটের বিয়ে কবে?

ওয়েব ডেস্ক: আধুনিক ক্রিকেটে বিরাট এক 'বিরাট নাম'। কেবল ২২ গজেই নয়, বিজ্ঞাপনের ১০০ গজেও তিনি সেঞ্চুরি হাঁকিয়েছেন। এই মরশুমে দুর্দান্ত ফর্মেও ছিলেন বিরাট। 'নৃশংস ক্রিকেটে' ভারতের নবজন্মের অন্যতম নায়ক ব্যাটসম্যান বিরাট। সেঞ্চুরিও করেছেন আবার চুমুও দিয়েছেন। ফকনার থেকে জনসন ২২ গজে বিরাটের ব্যাটে এঁদের জন্য প্রতিটি প্রেম এক একটা বাউন্ডারি হয়েই থেকেছে। প্রেমিক বিরাটের ছয়ের বন্যায় ভিজেছেন অনেকেই, তবে বিরাট যাঁর জন্য প্রেমের বন্যা করিয়েছেন তিনি বলিউড ডিভা অনুষ্কা শর্মা। 

মাঝে ফর্মটা একটু পড়েছিল বিরাটের। না, ব্যাটিংয়ে নয়, প্রেমের। সেঞ্চুরি করে ২২ গজ থেকে দর্শকের স্থানে বসে থাকা অনুষ্কার জন্য ব্যাটে চুমু উড়িয়ে দিচ্ছেন বিরাট। আবার কখনও খেলা শেষ হতেই নিজেই পৌঁছে গিয়েছেন দর্শকের স্থানে, শুধু মাত্র অনুষ্কার জন্য। এসবই ফ্ল্যাশব্যাক। বিরাট-অনুষ্কার দূরত্ব বাড়তেই ক্রিকেট মাঠ থেকে দূরত্ব বাড়িয়েছিলেন অনুষ্কাও। আর তাঁর ফলে যা হওয়ার তাই হল। বিরাট ব্যাটে ঝড় তো তুললেন কিন্তু প্রেমে কেমন যেন মরু রূপে বিরাটকে দেখা গেল। তবে বিরাট-অনুষ্কার প্রেমের আকাশে আবার মেঘ জমেছে। এবার কী তাহলে প্রেম বর্ষণ? প্রেম বসন্ত আসার আগেই বর্ষায় জীবনের বসন্তে জড়িয়ে যাবেন বিরাট-অনুষ্কা! বিয়ে? 

মহেন্দ্র সিং ধোনি, বিয়ের পালা চুকিয়ে এখন বাবাও। হ্যাপি ফ্যামিলি। ধোনির পিছনে রয়েছেন রায়নাও। অশ্বিন থেকে কার্তিক, রোহিত থেকে যুবরাজ-সবাই জীবনের ২২ গজে জুটি বেঁধে ফেলেছেন। বিয়ে করেছেন দলের অল-রাউন্ডার 'স্যার' রবীন্দ্র জাদেজাও। বিয়ের বাদ্যি বাজিয়েছেন ভাজ্জিও। এবার পালা 'ওয়ান অ্যান্ড ওনলি' বিরাটের! প্রেমের দুর্দিন কাটিয়ে সুদিনে ফের পা রাখতে চলেছেন বিরাট। বিরাটের ঘনিষ্ঠ মহলের দাবি, খুব শীঘ্রই বিয়ে করছেন বিরাট। অনুষ্কার শ্যুটিং পর্ব শেষ হলেই আর দেরি না করে চার হাত এক করতে চান বিরাট। এই বিয়ে নাকি হবে একান্ত গোপনে, দাবি বিরাট ঘনিষ্ঠদের। তবে এই বিষয়ে পাকাপোক্ত কোনও খবর বিরাট কিংবা অনুষ্কার তরফ থেকে আসেনি। অনেকে আবার এই খবরকে পেজ থ্রি গসিপ বলে কটাক্ষ করছেন। তবে এটা বলতেই হচ্ছে, 'যা রটে, তার কিছু তো ঘটে', তবে কি এবছরেই বিরাটের বিয়ে?

.